বিনোদনসিরিয়াল

টাকা, নাকি ভালোবাসা কার জোর বেশি! সোশ্যাল মিডিয়ায় মিঠাইরানির পোস্ট ঘিরে চলছে দড়ি টানাটানি

সিরিয়াল পাগল দর্শকদের কাছেই অত্যন্ত পরিচিত নাম হল ‘মিঠাই’(Mithai)। আজকাল তাই দর্শকদের মধ্যে জনপ্রিয়তার নিরিখে শীর্ষ তালিকায় থাকা সিরিয়াল গুলির মধ্যে সবার প্রথমেই থাকে ‘মিঠাই’ এর নাম। চলতি বছরের শুরুতে এই সিরিয়াল শুরু হলেও, অল্প কয়েকদিনের মধ্যেই সিরিয়ালের চরিত্ররা হয়ে উঠেছেন দর্শকদের ঘরের মানুষ,পরিবারের একজন।

এই কারণেই একটানা ৩৫ সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষস্থানে থেকে বেঙ্গল টপারের খেতাব নিজেদের দখলেই রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার। দিনে বেড়ে চলেছে সিরিয়ালের নায়িকা মিঠাইয়ের জনপ্রিয়তা। বাংলার অসংখ্য তরুণদের তো বটেই , সকল দর্শকরাই চোখে হারান মিঠাইকে। সিরিয়ালের এই দুষ্টু মিষ্টি নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

 

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী। ভক্তদের উদ্দেশ্যে তিনি কোনো ছবি বা ভিডিও আপলোড করলেই তা ভাইরাল হয়ে যায় তীরের বেগে। শুটিংয়ের ফাঁকে মাঝেমধ্যেই নিত্যনতুন ভিডিও পোস্ট করা থেকে শুরু করে ভক্তদের সাথে ভাগ করে নেন নিজের জীবনের নানান সুখ দুঃখের কাহিনী।

Soumitrisha Kundu সৌমিতৃষা কুন্ডু

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ‘ওয়ান লাইনার’ পোস্ট করেছিলেন অভিনেত্রী যেখানে লেখা ছিল ‘ভালোবাসা দরকার, টাকা তো দু’জন মিলেও রোজগার করে নেওয়া যায়’। আর পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘লাইনস…’ সঙ্গে একটা ভালোবাসার ইমোজি।

তবে একসাথে থাকতে গেলে টাকা না ভালোবাসা কোনটা সত্যি দরকারি। তা নিয়ে নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে জোর তরজা। কারও কারও মতে, এসব কথা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই ভালো লাগে। আসল জীবনে টাকা না থাকলে ভালোবাসা আসে না। আবার অনেকেই সহমত পোষণ করেছেন সৌমিতৃষার সাথে।

Related Articles

Back to top button