বিনোদনসিরিয়াল

তবে সত্যিই মরেনি মিঠাই? সৌমিতৃষার রয়েছে আরেক যমজ বোন! ভাইরাল ছবিতে শুরু জল্পনা

সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল জি বাংলার ‘মিঠাই’ (Mithai)। এই সিরিয়ালের নায়িকা মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) বিগত ২ বছরের বেশি সময় ধরে দর্শকদের নয়নের মনি হয়ে উঠেছেন। তাই পর্দার মিঠাইরানির বাস্তব জীবনের সমস্ত খুঁটিনাটি বিষয় সম্পর্কেসমস্ত  আপডেট রাখেন  তার অনুরাগীরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়া ঘোরাফেরা করছে এমন একটি খবর। বলা হচ্ছে পর্দার মিঠাই রানীর বাস্তবে রয়েছেন একজন যমজ বোন। যিনি বিনোদন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী।

এমনিতে বছর বছর কত সিরিয়াল যায় আর আসে। তবে এমন কিছু সিরিয়াল থাকে চিরকাল যার ছাপ থেকে যায় দর্শকদের মনে।  দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয় এমনই একটি সিরিয়াল ছিল স্টার জলসার মেম বৌ। এই সিরিয়ালের নায়িকাকে মনে আছে নিশ্চই।  এই ধারাবাহিকের প্রধান চরিত্রে  অভিনয় করেছিলেন মিষ্টি অভিনেত্রী বিনীতা চ্যাটার্জি (Vinita Chatterjee)।

Mithai Sadh new promo comes out

ধারাবাহিকে তার বিপরীতে দেখা গিয়েছিল জনপ্রিয় টেলি অভিনেতা সৌরভ চক্রবর্তীকে। সিরিয়ালের নামই যেহেতু মেম বউ তাই এই ধারাবাহিকে একজন বিদেশিনির চরিত্রে অভিনয় করেছিলেন বিনীতা। সিরিয়ালে তার চরিত্রের নাম ছিল ক্যারেল। এই সিরিয়ালে অভিনয় করে অল্প দিনের মধ্যেই দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন বিনীতা।

সে সময় টেলিভিশনের পর্দায় বিনীতাকে দেখে অনেকেই বাংলার জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুরের সঙ্গে গুলিয়ে ফেলেছিলেন। গায়িকার সঙ্গে অভিনেত্রীর মুখের মিল থাকায় অনেকেই ভেবেছিলেন এই চরিত্রে বোধহয় মোনালি ঠাকুরই অভিনয় করছেন। আর এবার জি বাংলার জনপ্রিয়  মিঠাই ধারাবাহিকের নায়িকা  সৌমিতৃষা কুন্ডুর সাথে বিনীতা চ্যাটার্জির মুখের মিল খুজে পেয়ে ভক্তদের একাংশের ধারণা আসলে সৌমিতৃষা  এবং বিনীতা বোধহয় একে অপরের যমজ বোন।

Mem Bou Serial Actress Vinita Chatterjee

কিন্তু এমনটা একেবারেই সত্যি নয়। আসলে বিনীতা বাংলার রাজা কৃষ্ণচন্দ্র রায়ের রাজ পরিবারের একজন সদস্য। যিনি পেশায় ছিলেন একজন সাংবাদিক পরে অভিনয়ের সুযোগ আসায়  পেশা বদলে তিনি অভিনয় জগতে আসেন। তবে অনেকেই হয়তো জানেন না, বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী প্রথম অভিনয়ের শুরু করেছিলেন স্টার প্লাসের  জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘এক হাজারো মে মেরি বেহেনা হে’থেকে।

Mithai Actress Soumitrisha Kundu's Twin Sister

তবে ইদানিং আর এই অভিনেত্রীকে টিভির পর্দায় দেখা যায় না। অভিনয় থেকে নিজেকে দূরে রাখলেও সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ বিনীতা। প্রসঙ্গত কিছুদিন আগেই নিজের মাকে উদ্দেশ্য করে একটি হিন্দি গান লাঞ্চ করেছিলেন বিনীতা।

Related Articles

Back to top button