বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

জ্বলে গেল মোবাইলের স্ক্রিন! দিওয়ালির আগে মিঠাইরানির লাস্যময়ী ভিডিও দেখে মুগ্ধ নেটপাড়া

ইদানিং সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে বিনোদনের অন্যতম ঠিকানা হয়ে উঠেছে জী বাংলা এবং স্টার জলসার মতো বিনোদনমূলক চ্যানেলগুলি। সেইসাথে  দিনে দিনে সিরিয়াল আর বিনোদন কথাটা  যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। সিরিয়ালের পোকা দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় এমনই একটি ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। দেড় বছরেরও বেশি সময় ধরে বাংলার ঘরে ঘরে অব্যাহত মিঠাই ম্যাজিক।

ধারাবাহিকে মিষ্টি নায়িকা মিঠাই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। শুরুর দিন থেকেই এই সিরিয়ালে তার অভিনয় মন ছুঁয়েছে দর্শকদের। নায়িকা মিঠাই অন্ত প্রাণ দর্শকদের। তাই নায়িকাকে নিয়ে পান থেকে চুণ খসলেই তা নিমেষে জায়গা পায় সংবাদ শিরোনামে। তাই শুধু পর্দায় নয় পর্দার বাইরেও প্রিয় নায়িকার জীবনের সমস্ত আপডেট চাইই চাই মিঠাই ফ্যানদের।

সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের ফ্যান পেজ গুলির দিকে চোখ দিলেই দেখা যাবে সমালোচলনা হোক কিংবা প্রশংসা বেশিরভাগ ক্ষেত্রেই দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা। প্রসঙ্গত সিরিয়ালে দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডয়াতেও নিয়মিত একটিভ থাকেন সৌমিতৃষা। সময়ের সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও দিনে দিনে বেড়েই চলেছে অভিনেত্রীর অনুরাগীদের সংখ্যা।

প্রসঙ্গত সিরিয়ালে সারাক্ষণ শাড়ি ব্লাউজ পরে থাকতে দেখা গেলেও মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কিন্তু বাস্তব জীবনে দারুন স্মার্ট। ইন্ডিয়ান থেকে ওয়েস্টার্ন সব পোশাকে অত্যন্ত স্বাচ্ছন্দ বোধ করেন অভিনেত্রী। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজের দিকে চোখ রাখলেই সে কথা বোঝা যায় খুব সহজে। সম্প্রতি পুজোর আগেই পুজো স্পেশাল একটা ফটো শুট করে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী।

সম্প্রতি সেই পুজোরই একটি পোশাকে রিল ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া একেবারে শোরগোল ফেলে দিয়েছেন নায়িকা। খয়রি রঙের লং স্কার্ট  আর অফ হোয়াইট কালারের একটি শার্ট পড়ে সোশ্যাল মিডিয়ার একটি রিল ভিডিও বানিয়েছিলেন অভিনেত্রী। সেই ভিডিওতে দেখা যাচ্ছে  অভিনেত্রীর টপের ফাক দিয়েই উঁকি দিচ্ছে তাঁর ব্রা। সেই সাথে নাভির ওপরেও উধাও পোশাক। অভিনেত্রীর এই হটলুক দেখে একেবারে কুপোকাত নেটিজেনদের  একাংশ। আবার অনেকেই তাঁর পোশাক নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন।

Related Articles

Back to top button