বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

Didi No 1-এর মঞ্চে ফাঁস মিঠাইরানির বাস্তব জীবনের ‘করোলাবাবু’-র নাম! হাটে হাঁড়ি ভাঙলেন রচনা   

সারা সপ্তাহ জুড়ে চলতে থাকা সিরিয়ালের দাপটের মাঝেই দর্শকদের স্বাদ বদলের জন্য হাজির হয় রিয়ালিটি শো গুলি। আর বাংলার জনপ্রিয় রিয়ালিটি শোয়ের কথা উঠলে এই মুহূর্তে সবার প্রথমেই আসে জনপ্রিয় গেম শো ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1)-এর নাম। সারা সপ্তাহ ধরেই এই রিয়েলিটি শোতে বাংলার নানা প্রান্ত থেকে নিজেদের জীবন সংগ্রামের বাস্তব কাহিনী শোনাতে আসেন তারা। যা অসংখ্য মানুষের কাছে অনুপ্রেরণামূলক।

তবে শুধু সাধারণ মানুষই নয় মাঝেমধ্যেই দিদি নাম্বার ওয়ান-এর মঞ্চে আসেন সেলিব্রেটিরাও। শুরু থেকে এই শো-কে এক অন্য মাত্রা দিয়েছেন টলিউড অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachna Banerjee) অনবদ্য সঞ্চালনা। এই জনপ্রিয় রিয়েলিটি শোতে মাঝেমধ্যেই আসে টেলি জগতের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা।  তবে গত প্রায় দু’বছর ধরে বাংলার দর্শকদের মনোরঞ্জন করে চলা সিরিয়াল ‘মিঠাই’ (Mithai) -এর নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-কে আজ অবধি দেখা যায়নি এই দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে।

যা নিয়ে বেশ কিছুদিন ধরেই চাপা ক্ষোভ জমেছিল অভিনেত্রীর অনুরাগীদের মনের মধ্যে। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ক্ষোভ উগরে দিতেও দেখা গিয়েছিল তাদের। অবশেষে ভক্তদের ডাকে সাড়া দিয়েই দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে আসতে চলেছেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা সহ হল্লাপার্টির আন্যান্য  মহিলা সদস্যরা। আজ অর্থাৎ রবিবার লক্ষ্মীপুজের দিন টিভির পর্দায় সম্প্রচারিত হবে এই পর্ব।

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষার খেলতে আসার এই পর্বের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ফ্যান পেজ গুলিতে। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গিয়েছে দর্শকদের হয়ে সঞ্চলিকা রচনা বন্দ্যোপাধ্যায় মিঠাই অভিনেত্রী সৌমিতৃষার কাছে সরাসরি প্রশ্ন করেছেন মিঠাইয়ের জীবনে তো উচ্ছে বাবু আছে,কিন্তু সৌমিতৃষার জীবনে কি কোনো করলা বাবু আছে?

রচনা বন্দ্যোপাধ্যায়ের এই প্রশ্ন শুনেই মিঠাইসহ হাসিতে ফেটে পড়েন মঞ্চে উপস্থিত শ্রীনন্দা অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী, শ্রীতমা অভিনেত্রী দিয়া মুখার্জি এবং শ্রীনিপা অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। এর পরেই হাসি থামিয়ে মিঠাই অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় কে জানান তার করোলাবাবু অর্থাৎ তার ভালোবাসা হলো জি বাংলা। মিঠাইরানির কথায় ‘ভ্যালেন্টাইন্স ডের দিন যারা আমাকে পাহাড়ে নিয়ে গিয়ে টি গার্ডানে বার্থটবে ফুল দিয়ে দিচ্ছে, এছাড়া শিফনের শাড়ি পরে পাহাড়ে গিয়ে আঁচল উড়িয়ে গান গাওয়ার শখ পূরণ করেছে সেই জি বাংলা ছাড়া আমার  ভ্যালেনটাইন আর কেই বা হতে পারে’।

এরপরে সৌমিতৃষাকে রচনা প্রশ্ন করেন সকলের জীবনে যেমন স্বপ্ন থাকে একজন মানুষ আসুক জীবনে যার সাথে গল্প করবো সব কিছু শেয়ার করবো তার জীবনে এমন মানুষের ক্ষেত্রে ঠিক কি ক্রাইটেরিয়া আছে তার?   তাকে রান্না করতে জানতে হবে কিনা প্রশ্ন করা হলে মিঠাই বলেন এমন কোনো ব্যাপার নেই কিন্তু তাকে প্যাম্পার করবে সব সময় ভালবেসে একটু আগলে রাখবে এমন কেউ চাই তার। এছাড়া এদিন দিদির মুছে মিঠাই জানলেন সিরিয়ালের মিঠাইয়ের সাথে তার একেবারে মিল নেই।  মিঠাইয়ের মতো সে একই একশো নয় তবে সিরিয়াল করতে করতে সে রান্না করা শিখে গিয়েছে বলে জানিয়েছে।

Related Articles

Back to top button