বিনোদনভিডিওসিরিয়াল

মিঠাই এবার ‘কলকাতার রসগোল্লা’! দেবশ্রীর গানে সৌমিতৃষার দুর্দান্ত নাচ দেখে প্রশংসা সকলের, রইল ভিডিও

দর্শকদের ভালোবাসায় দেখতে দেখতে ২ বছর পার করে ফেলল ‘মিঠাই’ (Mithai)। এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় সবচেয়ে পুরনো সিরিয়াল হয়েও জনপ্রিয়তার দিক দিয়ে ছাপিয়ে  গিয়েছে সব্বাইকে। কিন্তু যতই নতুন সিরিয়াল আসুক না কেন দর্শকদের কাছে জি বাংলার মিঠাই  সিরিয়ালের বিকল্প আজ অবধি কোনো সিরিয়াল নেই।

তাই মিঠাইয়ের জনপ্রিয়তাকে টেক্কা দেওয়া এককথায় অসম্ভব। শুরু থেকে মোট ৫৪ বার বেঙ্গল টপারের শিরোপা উঠেছে মিঠাই রানীর মুকুটে। যা নিঃসন্দেহে বাংলা সিরিয়ালের ইতিহাসে একটা রেকর্ড হয়ে থেকে যাবে আজীবন। তাই টিআরপিতে স্কোর যাই হোক না কেন আজও মিঠাই নিয়ে পাগলামির শেষ নেই দর্শকদের। এই সিরিয়ালে মিঠাই চরিত্রে অভিনয় করেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন টেলি অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Mithai)।

Zee Bangla Mithai Serial Soumtrisha Kundu calls for Photo Carnival

ধারাবাহিকের শুরু থেকেই দর্শকদের নয়নের মণি এই মিষ্টি নায়িকা। এতদিনে সকলেই জেনেছেন অভিনয়ের মতোই নাচেও দারুন পারদর্শী সকলের প্রিয় মিঠাইরানি।  সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই উঠে আসে তারই ঝলক। এদিন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ‘জেলায় জেলায় জি বাংলা’র অনুষ্ঠানের একটি রেকর্ডেড ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত সদ্য মিঠাই যেমন তাদের ২ বছরের সফর পূর্ণ করেছে অন্যদিকে তেমনই জি বাংলারও ২৩ বছরের পথচলা সম্পন্ন হয়েছে। এরইমধ্যে গতকালই জি বাংলার একটি অনুষ্টানের ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানে তাঁকে দেখা গেল বাংলার জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়ের (Deboshree Roy) বিখ্যাত  গান ‘কলকাতা রসগোল্লা’ (Kolkata Rosogolla)-য় নাচ করতে।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Soumitrisha Kundu,সৌমিতৃষা কুন্ডু,Mithai,মিঠাই,Dance Video,নাচের ভিডিও,Viral,ভাইরাল,Social Media,সোশ্যাল মিডিয়া,দেবশ্রী রায়,Deboshree Roy,কলকাতা রসগোল্লা,Kolkata Rosogolla

এদিন সৌমিতৃষার পরনে ছিল টুকটুকে লাল লেহেঙ্গা। মিষ্টি মিঠাইরানীর এই ভিডিও দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দর্শক। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা অভিনেত্রীর এই ভিডিওর কমেন্ট সেকশনে বয়ে গিয়েছে ভালোবাসার বন্যা। ‘কেউ লিখেছেন লাল রসগোল্লা’। আবার কেউ লিখেছেন ‘তুমি মনোহরা,রসগোল্লা সব। খুব ভালো ডান্স করো তুমি। ভালোবাসা নাও এবং শুভেচ্ছা রইল’।

Related Articles

Back to top button