ছবিবিনোদনভাইরালসিরিয়াল

মিঠাইরানীর সাবেকি সাজ অতীত! পুজোর আগেই বোল্ড লুকে নেটিজেনদের হুঁশ ওড়ালেন সৌমিতৃষা 

বাংলার নাম্বার ১ সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। সিরিয়াল শুরুর দিন থেকেই বিগত দেড় বছরেরও বেশি সময় ধরে বেঙ্গল টপার হওয়ার শিরোপা পেয়েছে বহুবার। এই সিরিয়ালের হাত ধরে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) হয়ে উঠেছেন সকলের নয়নের মনি। এখন মিঠাই হয়ে উঠেছেন দর্শকদের একেবারে ঘরের মেয়ে।

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন সিরিয়ালের মিঠাই অর্থাৎ মোদক বাড়ির বৌমা একই একশো।দেখতে গেলে দুহাতে দশভুজা মিঠাইরানি। পরিবারের সকল সদস্যদের সুখ দুঃখের খেয়াল রাখা থেকে শুরু করে সংসার সামলে ব্যবসায় বাজিমাত সবটাই একা হাতে সামলায় মিঠাইরানি। সদ্য ওয়ান এন্ড অনলি প্রমিলা লাহাকে জেলে পাঠিয়ে সবাই আবার ফিরে এসেছে মনোহরায়।

তবে কদিন ধরেই ভালো যাচ্ছে না সিরিয়ালের টি আর পি। তবে তার জন্য কিন্তু দর্শকমহলে জনপ্রিয়তা কমেনি মিঠাই অভিনেত্রী সৌমিতৃষার। এমনিতেই অল্প বয়সেই নজরকাড়া সাফল্য পেয়েছেন অভিনেত্রী। সৌমিতৃষাকে নিয়ে এমনিতেই ভক্তদের পাগলামি শেষ নেই। তাকে নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতা ভরে যায় নানান ছবি এবং ভিডিওতে। দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত একটিভ থাকেন সৌমিতৃষা। তিনি  একটা ছবি কিংবা  ভিডিও পোস্ট করা মাত্রই লাইক কমেন্টে ভরিয়ে দেন অনুরাগীরা।

সামনেই পুজো।আর মাত্র একদিন পরেই মহালয়া। আর পুজোর আগেই এবার আনন্দবাজার অনলাইনে দুর্গাপুজোর স্পেশাল ফটোশুট (Photoshoot) করলেন সকালের প্রিয় মিঠাইরানী।আসলে সিরিয়ালে সারাক্ষণ শাড়ি পড়ে ঘরোয়া সাজে দেখা গেলেও মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা বাস্তবে কিন্তু দারুন স্টাইলিশ। এমনিতে সিরিয়ালের মতই বাস্তবেও শাড়ি পড়তে ভীষণ ভালোবাসেন সৌমিতৃষা।

তবে এবার পুজোর আগে অভিনেত্রীকে দেখা গেল একেবারে অভিনব সাজে। মিঠাইরানীর ঘরোয়া  লুক ঝেড়ে ফেলে একেবারে আধুনিক স্টাইল-এর কালো রঙের অফ শোল্ডার ক্রপ টপের সাথে একেবারে নতুন স্টাইলে শাড়ি পড়ে উষ্ণতা ছড়াতে দেখা গেল অভিনেত্রীকে। তাঁর এই সাজে আলাদা মাত্রা যোগ করেছে কোমরের কালো রঙের বেল্ট।

তবে শুধু শাড়ি নয় বন্ধুদের সাথে পুজোর দিনগুলোতে বেরোনোর জন্য অভিনেত্রী বেছে নিয়েছেন চওড়া পাড়ের লং স্কার্ট  আর সাদা রঙের ক্রপ টপ।  সাথে ছিল রুপোর জাঙ্ক জুয়েলারি। এছাড়া অভিনেত্রীকে দেখা গিয়েছে একেবারে বোল্ড লুকে ফ্লোরাল ড্রেসে। এই পোশাকেও কোমরে থাকা বেল্ট  আর গলার নেকলেস আলাদা মাত্রা যোগ করেছে তার সাজে। সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষার এই ছবি দেখে ইতিমধ্যেই হুঁশ উড়েছে নেটিজেনদের। সব মিলিয়ে পুজোর আগেই অনুরাগীদের দারুন চমক দিয়েছেন তাদের প্রিয় মিঠাই রানী।

Related Articles

Back to top button