ছবিবিনোদনভিডিওসিরিয়াল

উচ্ছেবাবুর জামা মিঠাইয়ের গায়ে! অনস্ক্রিনে সম্পর্ক গড়িয়েছে বাস্তবেও? উচ্ছসিত সিধাই ফ্যানরা

বাংলা সিরিয়ালের জগতে এখন ব্যাপক জনপ্রিয় মিঠাই। সিরিয়ালের দুই প্রধান চরিত্র মিঠাই আর সিদ্ধার্থ চরিত্রে রয়েছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও আদৃত রায় (Adrit Roy)। সিরিয়ালে একেবারেই আধায় কাচঁকলায় সম্পর্ক দেখানো দিয়ে শুরু হলেও বর্তমানে মিঠাইকে স্ত্রী হিসাবে মেনে নিয়েছে সিদ্ধার্থ থুড়ি উচ্ছেবাবু। তবে অনস্ক্রিন তো হল অফস্ক্রিন কেমন সম্পর্ক দুজনের! এই প্রশ্নের উত্তর পেতে সর্বদাই চাতকের মত অপেক্ষায় থাকেন দর্শকেরা ।

কারোর মতে বাস্তবে সম্পর্ক বেশ ভালোই সৌমিতৃষা ও আদৃতের তো কারোর মতে না। আসলে বিনোদন জগতে গুজবের অন্ত নেই! তারপর সিরিয়ালের বাকি সদস্যদের সাথে রিল ভিডিওতে দেখা গেলেও আদৃতের সাথে সৌমিতৃষাকে দেখা যায়না বলাই শ্রেয়। তবে সম্প্রতি ধরা পড়েছে ইসকা টোপি উসকে সর কান্ড! আসলে কিছুদিন আগেই সৌমিতৃষার মাথায় আদৃতের মত তুপি দেখা গিয়েছিল।

Mithai Sidharth Divorce মিঠাই সিদ্ধার্থ ডিভোর্স

এই দেখেই নেটিজেনরা প্রশ্ন করেছিলেন, টুপিটা কার? এবার একই ধরণের টিশার্ট দেখা গেল সৌমিতৃষার গায়ে। ইনস্টাগ্রামে নীল টিশার্ট পরে একটি ছবি শেয়ার করেছে মিঠাই অভিনেত্রী। ছবি দেখেই নেটিজেনদের মনে প্রশ্ন শুরু, এই একই রকম টিশার্ট তো আদৃতের আছে। ব্যাস, ছবি ভাইরাল হতেই কমেন্ট বক্সে উপচে পড়েছে প্রশ্ন।

টুপির প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে সৌমিতৃষা জানিয়েছে ‘হবে কারোর একটা’। সুতরাং অনেকেরই বুঝতে বাকি নেই যে আদৃতের টুপিই ব্যবহার করেছে সে। টুপির পর এবার একই রকমের টিশার্ট পড়ায় আরো উদ্বেগ বেড়েছে মিঠাই-সিদ্ধার্থ অনুরাগীদের। সব কিছু মিলিয়ে নেটিজেনদের ধারণা অনস্ক্রিনে পাশাপাশি অফ স্ক্রিন সম্পর্কটাও গাঢ় হচ্ছে দুজনের।

প্রসঙ্গত, সিরিয়ালে শুরুতে মিঠাইয়ের একেবারে বিরুদ্ধে থাকলেও যতদিন যাচ্ছে মিঠাইয়ের প্রেমে পড়ছে উচ্ছেবাবু। একথা পরিবারের বাকি সকলে থেকে শুরু করে উচ্চাবাবু নিজেও বেশ বুঝতে পারছে। তবে ইতিমধ্যেই বড়সড় টুইস্ট এসেছে সিরিয়ালে। মোদক পরিবারে অলক্ষী বিদায়ের দিনেই সোমকে বিয়ে করে বাড়িতে প্রবেশ করেছে তোর্সা। আর মিঠাই নিজেই তাকে বরণ করে ঘরে তুলেছে।

Related Articles

Back to top button