বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মান অভিমান শেষ বাড়ছে ভালোবাসা, নতুন বছরে ঘুরতে গেল মিঠাই সিদ্ধার্থ! ভাইরাল সৌমিতৃষার ভিডিও

মিঠাই (Mithai) নামটা প্রতিটা বাড়িতেই বেশ পরিচিত। সিদ্ধার্থ আর মিঠাইয়ের জুটি যেন সবাইকে ম্যাজিকের মত মুগ্ধ করে রেখেছে। টিআরপি রিপোর্টেও সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে ৩৮ সপ্তাহেরও বেশি সময় ধরে একটানা প্রথমস্থানে মিঠাই। যেটা সিরিয়ালের জগতেও রেকর্ড। সিরিয়ালের জেরে বাস্তবেও বেশ জনপ্রিয়তা পেয়েছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও আদৃত রায় (Adrit Roy)। অনস্ক্রিন বা অফস্ক্রিন দুজনকে একসাথে দেখতে মরিয়া ভক্তরা।

মাঝে মিঠাই-সিদ্ধার্থের মধ্যে কিছু রাগারাগি হলেও বড়দিনে মুম্বাই থেকে বাড়ি ফিরেছে উচ্ছেবাবু। সান্তা দাদু ইচ্ছাপূরণ করেছে মিঠাইয়ের। এরপর থেকে মান অভিমান কমেছে অনেকটাই। আসলে মিঠাইকে মুখে না বললেও মনে মনে কিন্তু ভালোবেসে ফেলেছে উচ্ছেবাবু। একথা বাড়ির বাকি সকলে থেকে শুরু করে দর্শকেরাও বুঝে গিয়েছে।

সম্প্রতি মিঠাইকে নিয়ে পার্টিতে হাজির হয়েছিল সিদ্ধার্থ। সেখানে তোর্সা মিঠাইকে গাঁইয়া আর একঘেয়ে প্রমাণ করতে চাইলেও লাভ হয়নি। বঙ্গ পার্টিতে মিঠাইয়ের নাচ দেখে মুগ্ধ হয়ে গেছে সকলে। এমনকি পার্টিতে সবার ধারণা ভেঙে দিয়ে সিদ্ধার্থ বলেছে যে সে বিয়েতে বিশ্বাস করে আর খুব ভালো ভাবেই করে। যেটা শুনে মিঠাই মনে মনে ‘হেপ্পি’ হয়ে গিয়েছে।

এতো গেল সিরিয়ালের কথা, এবার আসা যাক বাস্তবে। আগেই বলেছি সিরিয়ালের দৌলতে বাস্তবেও বেশ জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা। সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই নিজের লক্ষ লক্ষ অনুগামীদের উদ্দেশ্যে ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন সৌমিতৃষা। ভিডিও দেখে বোঝা যাচ্ছে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

মুহূর্তের মধ্যেই সেই ভিডিও ভাইরাল হতে শুরু করেছে। যা দেখে নেটিজেনদের অনেকেই প্রথমে ভেবেছেন হয়তো সিদ্ধার্থের সাথেই ঘুরতে বেড়িয়েছি মিঠাই। নাহলে আউটডোর শুটিংয়ের মাঝেই বোটে ছাপার মজা নিয়েছেন অভিনেত্রী। কারণ ক্যাজুয়াল লুকে নয় বরং মিঠাইয়ের সাজেই দেখা যাচ্ছে তাকে। অনেকে আবার ভাবছেন  সিদ্ধার্থের সাথেই হয়তো ঘুরতে গিয়েছে ! কিন্তু আসলে কার সাথে ঘুরছে মিঠাই সেটা জানা যায়নি।

Related Articles

Back to top button