বিনোদনসিরিয়াল

সবে কাছাকাছি আসছিল মিঠাই সিদ্ধার্থ, ওমনি বন্ধ শ্যুটিং! দর্শকদের উত্তর দিলেন সৌমিতৃষা

করোনার দ্বিতীয় ঢেউয়ের অত্যাধিক বাড়বাড়ন্তের জেরে অবশেষে লকডাউনের পথেই হাঁটল রাজ্য। আগামী ৩০ শে মে পর্যন্ত রাজ্যজুড়ে জারি হয়েছে লকডাউন (Lockdown)। তাই এবার দোকান বাজার, শপিং মল, জিমের মতো তালা পড়ল স্টুডিও গুলিতেও। বন্ধ সিরিয়ালের শ্যুটিং। একেই গৃহবন্দী তার উপর শ্যুটিং বন্ধ, এই খবর শোনা মাত্রই বেজায় চিন্তায় বিভিন্ন সিরিয়ালের অনুরাগীরা।

বেজায় চিন্তায় রয়েছেন ‘মিঠাই’ এর ভক্তরাও। কেননা ‘মিঠাই’এ এখন চলছে টানটান উত্তেজনা৷ সবে কাছাকাছি আসতে শুরু করেছিল উচ্ছেবাবু আর মিঠাই। এদিকে নিপার বিয়ে ভেস্তে গিয়ে, শ্রীতমে গিয়েছে রাতুলের সংসারে। রবীন্দ্রজয়ন্তীতে কি তবে ডিভোর্স হয়ে যাবে মিঠাই সিডের? এত সব উত্তর পাওয়ার জন্য মুখিয়ে রয়েছেন ধারাবাহিকের দর্শকেরা। এর মধ্যেই কি তবে বন্ধ হয়ে যাবে মিঠাই?

মিঠাই,সৌমিতৃষা কুন্ডু,আদৃত রায়,শ্যুটিং,টলিউড,লকডাউন,soumitrisha kundu,Mithai,adrit roy,Tollywood,lockdown,Covid 19

এই প্রসঙ্গে মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু সকলের উদ্দেশ্যে বার্তা দিয়ে জানালেন, ‘এই সময়টাও কেটে যাবে, প্রাণভরে নিঃশ্বাস নিন আর ভগবানের কাছে প্রার্থনা করুণ। বাড়িতে থাকুন, সুরক্ষিত থাকুন! মিঠাই-সিদ্ধার্থ খুব জলদি ফিরে আসবে! প্রতিদিন রাত ৮-টায় দেখতে থাকুন মিঠাই, শুধুমাত্র জি বাংলায়’।

মিঠাই,সৌমিতৃষা কুন্ডু,আদৃত রায়,শ্যুটিং,টলিউড,লকডাউন,soumitrisha kundu,Mithai,adrit roy,Tollywood,lockdown,Covid 19

দর্শকরা তার পোস্টে কমেন্টে উপচে দিয়েছেন মনখারাপ। কেউ বলছেন, “সবে মিঠাই সিড কাছাকাছি আসতে শুরু করেছিল, ওমনি লকডাউন হয়ে গেল, কোনও মানে হয়?”, এছাড়াও অনেকের প্রশ্ন, ” তবে কি নতুন এপিসোড দেখা যাবে না?” উত্তরে সৌমিতৃষা জানান তাদের বেশ কয়েকটা এপিসোডই ব্যাঙ্কিং করা রয়েছে। আরও সাত থেকে ন’টা নতুন এপিসোড দর্শকেরা দেখতে পাবেন বলেই জানান সৌমিতৃষা।

Related Articles

Back to top button