ছবিবিনোদনভাইরালসিরিয়াল

শুটিংয়ের ফাঁকেই মিঠাইরানীর গণেশ পুজো, মেকআপ রুম থেকেই ‘গণশু’-র ছবি শেয়ার করলেন সৌমিতৃষা

বাংলার সেরা সিরিয়াল মিঠাইয়ের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundru)। সিরিয়ালের দৌলতে প্রতিটা বাড়িতেই খুব চেনা হয়ে গিয়েছে সে। সোশ্যাল মিডিয়াতে ভারী জনপ্রিয়তা সৌমিতৃষার, ইতিমধ্যেই লক্ষাধিক অনুগামী হয়ে গিয়েছে। সেখানে মাঝে মধ্যেই অনুগামীদের উদেশ্যে নানান ছবি থেকে শুরু করে ভিডিও শেয়ার করে সকলের প্রিয় মিঠাইরানী।

আজ গণেশ চতুর্থী উপলক্ষে শুটিংয়ের ফাঁকেই সুন্দর করে সাজিয়ে গণেশ পুজো সেরে ফেলেছে মিঠাই। শুটিংয়ের সেটেই, মেকআপ রুমের আয়নার সামনে করা হয়েছে গণেশ পুঁজির আয়োজন। আয়নার সামনে রাখা ডেস্কের ওপরেই রয়েছে ছোট্ট গণেশ। তাকে ফুল মালা দিয়ে সুন্দর করে সাজানো হয়েছে। সাথে রয়েছে প্রসাদের লাড্ডু ফল থেকে শুরু করে প্রদীপ ধূপদানি সমস্ত কিছুই।

কাজের ফাঁকে সময় বের করে গণেশ  পুজোর ছবি নিজেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন সৌমিতৃষা। ছবিতে পুজোর আয়োজন করা থেকে শুরু করে সম্পূর্ণ পুজোর আয়োজন সবটাই দেখা যাচ্ছে। ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমাদের গণশু।’ মুহূর্তের মধ্যেই  ছবিগুলি ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

প্রিয় অভিনেত্রীর গণেশ পুজোর ছবি দেখে অনুগামীরা সকলেই গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়েছেন। ছবির কমেন্ট বক্স রীতিমত ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। তাছাড়া ছবিতে শুধুই যে সৌমিতৃষাকে দেখা গিয়েছে তা কিন্ত নয়। মিঠাইয়ের পাশাপাশি পরিবারের আরেক সদস্যকেও পাশে দেখা গিয়েছে। আর পুজোর শেষে প্রসাদের থালা যে শেষ সেটাও দেখা গিয়েছে ছবিতে।

প্রসঙ্গত, মিঠাই সিরিয়ালে তোর্সা আর সময়ের ষড়যন্ত্রে জেলে যেতে হয়েছিল মিঠাইকে। তবে মিঠাইয়ের গোপাল হেলেপ করেছে, বিদেশ থেকে তাঁকে বাঁচাতে দেশে ফিরেছে উচ্ছে বাবু। জেল থেকে মিঠাইকে বের করে মাখনলালকেও খুঁজে বের করেছে সিদ্ধার্থ। এখন অপেক্ষা শুধু ষড়যন্ত্রের আসল পান্ডাকে পাকড়াও করার।

Related Articles

Back to top button