বিনোদনসিরিয়াল

‘প্রেম’ করছেন মিঠাই! পুরুষ বন্ধুর সঙ্গে অভিনেত্রীর ছবি নিয়ে জল্পনা তুঙ্গে

বাংলা সিরিয়ালের মধ্যে মিঠাইকে (Mithai) যেন আটকানো যাচ্ছে না। জনপ্রিয়তার দিক থেকে বিগত চার সপ্তাহ একই প্রথম স্থান দখল করে রেখেছে মিঠাই। বলতে গেলে মিঠাই ম্যাজিকে মেতে রয়েছে বাঙালি দর্শকেরা। ছটফটে আর সাধাসিধে মিঠাই যে কিনা সকলের ভালোর কথা চিন্তা করে। আর মিঠাই পড়েছে উচ্ছেবাবু মানে সিদ্ধার্থের মত এক লোকের খপ্পরে। যেকিনা একেবারেই বেরসিক, মিষ্টি পর্যন্ত পছন্দ করে না। কথায় কথায় শুধু রাগ আর মুখে চোখে গাম্ভীর্য।

সিরিয়ালে গম্ভীর স্বভাবের সিদ্ধার্থের সাথে বিয়ে হয়েছে প্রাণবন্ত মিষ্টি একটা মেয়ে মিঠাইয়ের। গোটা বাড়িকে যেন মাতিয়ে রাখছে মিঠাই। বাড়ির সকলেরই মিঠাই বেশ প্রিয় বিশেষত দাদুর। বর্তমানে মোদক পরিবারের মিষ্টির ব্যবসার হাল ধরেছে মিঠাই। কিন্তু যতই করুক না কেন সিদ্ধার্থবাবুর মন পায় না মিঠাই। তার জন্য মন খারাপ হলেও সেভাবে কিন্তু প্রকাশ করে না। বরং উল্টে সিদ্ধার্থকে উচ্ছেবাবু বলে তার নকল করে দেখতে এক্সপার্ট মিঠাই।

Mithai

এই মিষ্টি মেয়ে ‘মিঠাই’ এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। অল্প সময়েই এত জনপ্রিয়তা পাওয়া সৌমিতৃষা গত ৫ বছর ধরেই ইন্ডাস্ট্রিতে রাজ করছেন। ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে খল চরিত্রে অভিনয়ের পর, একে একে ‘জয়কালি কলকাত্তাওয়ালী’, ‘অলৌকিক না লৌকিক’, ‘গোপাল ভাঁড়’ ইত্যাদি ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি। তবে তারপর অভিনয়ের জোরেই ‘কনে বউ’ এ প্রধান চরিত্র পেয়ে যান মিষ্টি অভিনেত্রী। এই ধারাবাহিক শেষ হতে না হতেই ‘মিঠাই’ এ সুযোগ পেয়ে যান অভিনেত্রী।

TRP- রেটিং-এ শীর্ষ স্থানে থাকা ‘মিঠাই’ অভিনেত্রীর অনুগামী এখন ৮ থেকে ৮০ সকলেই। তাই তার ব্যক্তিগত জীবন নিয়েও কৌতুহলের শেষ নেই। সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে সৌমিতৃষা এবং অভিনেতা শুভ্রজিৎ সাহার ছবি। মিঠাই-য়ের অনুরাগীদের জল্পনা তার সঙ্গেই প্রেম করছেন সৌমিতৃষা। মিঠাইয়ের ফ্যানপেজে দেদার ঘুরছে এই ছবি৷ তবে এই ঘটনায় বেজায় চটেছেন খোদ অভিনেত্রী, তার বক্তব্য ‘‘২০২১-এ এসেও ছেলে বন্ধুর সঙ্গে ছবি দেওয়া মানেই সে প্রেমিক?’’ মিঠাই স্পষ্ট জানান, ‘‘২ সহ-অভিনেতা প্রিয়াঙ্কা চট্টোপাধ্যায় এবং শুভ্রজিৎ সাহা আমার খুব ভাল বন্ধু। ২ জনেই কোভিড পজিটিভ। তাই ওঁদের ছবি দিয়ে দ্রুত আরোগ্য কামনা করেছি।’’

Related Articles

Back to top button