বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

উচ্ছেবাবুকে ছেড়ে কাকে জড়িয়ে ধরল মিঠাই! প্রেমিক নাকি বন্ধু, সিডের জন্য মন খারাপ নেটিজেনদের

বাঙালি অথচ সিরিয়াল দেখে না এমন মানুষ অনেক কমই রয়েছে। আর এই সিরিয়াল প্রেমীদের সবার মুখেই একটা সিরিয়ালের নাম সেটা হল ‘মিঠাই’। শুরু থেকেই দুর্দান্ত অভিনয় আর জমজমাট কাহিনী দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছে মিঠাইরানী। সিরিয়ালের মিঠাই-সিদ্ধার্থ জুটি নিয়ে কোনো কথাই হবে না। সিরিয়ালপ্রেমীদের পছন্দের জুটি মিঠাই আর সিদ্ধার্থ। কিন্তু একই,  বাস্তবে উচ্ছেবাবুকে করে অন্য কার সাথে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা!

এমনিতেই সৌমিতৃষা কুণ্ডুকে বহুবার অনুরোধ করলেও সিরিয়ালের বাইরে অফস্ক্রিনে দেখা যায়নি উচ্চাবাবুর সাথে। সিদ্ধার্থ অভিনেতার সাথে আদৃত রায়ের সাথে একটা রিল ভিডিও করার জন্য বহুবার নেটিজেনরা অনুরোধ করেছে মিঠাইকে। কিন্তু সোমদার সাথে রিল ভিডিও করলেও উচ্ছেবাবুর সাথে দেখা মেলেনি তার। তবে এবার অনস্ক্রিনে অন্য এক সুপুরুষের সাথে দেখা মিলল মিঠাইয়ের। যা দেখেই চিন্তায় পড়েছে নেটিজেনরা।

পছন্দের অভিনেত্রীর বাস্তবের প্রেমিককে এটা জানার জন্য উৎসুক দর্শকেরা সবাই। তবে এতদিন কোনো খোঁজই মেলেনি। সোশ্যাল মিডিয়াতে সক্রিয় হলেও বন্ধুবান্ধবী বা অন্য কারোর সাথে খুব একটা দেখা মেলেনি সৌমিতৃষার। তবে এবার সেটা বদলাচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে এক সুপুরুষকে জড়িয়ে ধরতে দেখা যাচ্ছে সৌমিতৃষাকে।

ভিডিও দেখে নেটিজেনরা প্রথমেই ধারণে করেছে ইনিই মিঠাইয়ের বাস্তবের মনের মানুষ। যদিও আসলটা কি সেটা এখনো জানা যায়নি। রিল ভিডিওতে যাকে দেখা যাচ্ছে তিনি হলেন, রিয়াজ লস্কর। যেমনটা জানা যাচ্ছে রিয়াজ একজন ইউটিউব ভ্লগার তবে শীঘ্রই অভিনয়েও ডেবিউ করতে দেখা যাবে তাকে। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল ঘুরে দেখলে বোঝাই যাচ্ছে মিঠাইয়ের আসল প্রেমিক সেই।

ভিডিও দেখার পর মিঠাইয়ের এক ফ্যানপেজের তরফ থেকে কমেন্ট করা হয়েছে, সিডের কষ্টটা বুঝতে পারছি। ইতিমধ্যেই ভিডিওটি ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে সোশাল মিডিয়াতে। দর্শকের সংখ্যা পেরিয়েছে ৫৬ হাজারেরও বেশি আর কমেন্ট  বক্সে কেউ শুভেচ্ছা জানাচ্ছে তো কেউ ভাবছে বেচারা উচ্ছেবাবুর কথা।

Related Articles

Back to top button