ছবিবিনোদনসিরিয়াল

মিঠাই পরিবারে রথযাত্রা! সেজেগুজে জগন্নাথের পাশে হাজির মিঠাই রানী, রইল ভাইরাল ছবি

কথায় আছে বাঙালিদের বারো মাসে তেরো পার্বণ। আর এই তেরো পার্বণের একটি হল রথযাত্রা উৎসব (Rath Yatra Festival)। আসলে ওড়িশা  আর পশ্চিমবঙ্গে বেশ জৌলুসপূর্ণভাবেই পালিত হয় এই উৎসব। ওড়িশার পুরীর মন্দিরেই বাস জগন্নাথ বলরাম ও সুভদ্রার। আজকের দিনে তারা রথে চড়ে আসে মাসির বাড়ি। আর ঠিক একসপ্তাহ পরে আবার ফিরে যায় নিজের বাড়িতে। তবে এবার কিন্তু মিঠাই (Mithai) সিরিয়ালেও রথযাত্রা পর্ব চলছে।

যদিও মিঠাই সিরিয়ালে মিঠাই আর সিদ্ধার্থের ডিভোর্সের পর্ব চলছিল। মিঠাই নিজেই তোর্সার কথা শুনে কোর্টে সিদ্ধার্থের থেকে ডিভোর্স চেয়ে নিয়েছে।  যে কারণে বাড়ির সকলের মন খারাপ। তবে রথ যাত্রা উপলক্ষে কিন্তু মোদক পরিবারে রথ টানার আয়োজন করা হয়েছে। আর সেই অনুষ্ঠানে সেজেগুজেই হাজির হয়েছে আমাদের সকলের প্রিয় মিঠাইরানী।

Mithai Serial Rath Yatra Soumitrisha Kundu মিঠাই রথযাত্রা সৌমিতৃষা কুন্ডু

মিঠাই সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। সোশ্যাল মিডিয়াও বেশি। মাঝে মধ্যেই রিল ভিডিও থেকে শুরু করে ছবি শেয়ার করেন সৌমিতৃষা। সম্প্রতি রথযাত্রা উপলক্ষে রথের পাশে দাঁড়িয়েই বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে একটি ছবিতে জগন্নাথ বলরাম সুভদ্রাকে দেখা যাচ্ছে। আর বাকি দুটি ছবিই রথের পাশে প্রদীপ হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে মিঠাইকে।

ছবিটি শেয়ার করা পর থেকে ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। আসলে সকলের পছন্দের মিথাইরানির রথযাত্রা বলে কথা। সেই ছবি শেয়ার করলে তো ভাইরাল হবেই। ছবিতে অনেকেই রথযাত্রার শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেছেন ও অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।

Mithai Serial Rath Yatra Soumitrisha Kundu মিঠাই রথযাত্রা সৌমিতৃষা কুন্ডু

প্রসঙ্গত, সিরিয়ালে তোর্সার দেখানো ছবি দেখে মিঠাই ভেবে বসেছে যে সত্যিই হয়তো উচ্ছেবাবু তোর্সাকে ভালোবাসে।.সেই কারণে কোর্টের সামনে সে নিজেই ডিভোর্স চেয়ে নিয়েছে। আর জাজও দুজনের ডিভোর্স মেনে নিয়েছে। ডিভোর্স হয়ে যাওয়ায় তোর্সা আর তোর্সার মা রেবতীদেবী খুশি হলেও পরিবারের সবাই এমনকি সিদ্ধার্থ নিজেও খানিক কষ্টই পাচ্ছে। সেটা তার চোখ মুখ দেখলেই স্পষ্ট বোঝা যাচ্ছে।

Related Articles

Back to top button