বিনোদনসিরিয়াল

‘সব করব, বিয়ে করব না’! কেন এমন বললেন ‘ বং ক্রাশ’ মিঠাইরানি, রইল আসল সত্যি

মিঠাই (Mithai) অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এখন গোটা বাংলার সুপার ডুপার স্টার। একথা আমরা বলছি না, সম্প্রতি গঙ্গা বক্ষে জি বাংলার বর্ষবরণ অনুষ্ঠানে এমনটা নিজের মুখে জানিয়েছেন বাংলার সুপারস্টার অভিনেতা দেব অধিকারী (Dev Adhikari)। এর থেকেই বোঝা যাচ্ছে বাংলায় এখন মিঠাই রানির জনপ্রিয়তা কতখানি। যতদিন যাচ্ছে জনপ্রিয়তার সাথেই ঝড়ের গতিতে বাড়ছে অভিনেত্রীর ফ্যান ফলোয়িং। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায় সেই দৃশ্য।

তবে অভিনয়ের ব্যস্ত শিডিউলের মধ্যেই এখন নতুন কাজ বেড়েছে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষার। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের এই নতুন হবির কথা জানিয়েছেন পর্দার মিঠাই রানি। তিনি জানান সারা দিনের ব্যস্ততা শেষে রোজ নাকি নিয়ম করে নেট খুলে তিনি খুঁজতে শুরু করেন তার নিজের নামে নতুন কি কী খবর বেরিয়েছে। আর এটাই নাকি এখন অভিনেত্রীর কাছে নেশার মতো হয়ে গিয়েছে।

সৌমিতৃষার কথায় ‘‘প্রতিদিন এমন নিত্য নতুন খবর বেরোয় আমায় নিয়ে যে, আমিই চমকে যাই। সে সব দেখতে দেখতে নিজেকে নিয়ে খবর খোঁজা অভ্যেসে দাঁড়িয়ে গিয়েছে।’’ পর্দার ‘মিঠাই’ এর কথায় এখন তার প্রেম-বিয়ের গল্প অতীত। ববদলে এখন তিনি দেখতে পান স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের নোলক অভিনেত্রী সোমু সরকারের কাছে নাকি তিনি হেরে গিয়েছেন। এছাড়া দ্বিতীয় রটনা, দেড় বছর পরে হঠাৎ জানা যাচ্ছে, ‘মিঠাই’ চরিত্রে নাকি অন্য নায়িকার অভিনয় করার কথা ছিল। তার পরিবর্তে সৌমিতৃষা নাকি ঘটনাচক্রে সুযোগ পেয়েছেন!

এমনকি, পর্দার ‘জামাইবাবু’ সৌরভ চট্টোপাধ্যায়কে বিয়ে করতে চলেছেন তিনি, এ খবরও মাঝে ভালই সাড়া ফেলেছিল।এপ্রসঙ্গে কিছুটা অভিমানের সুরেই অভিনেত্রীর দাবি, ‘‘একটি প্রসঙ্গে সৌরভদাকে মজা করে বিয়ে নিয়ে বলেছিলাম, তা হলে এ বার বিয়ে করে নাও। সৌরভদাও পর্দার ভঙ্গিতেই পাল্টা রসিকতা করেছেন, তুমি অনুমতি দিলেই হবে! ব্যস, প্রথমে অনুরাগীরা খেপলেন। সেই দেখে সংবাদমাধ্যম। কেউ আমার সঙ্গে কথা বলার প্রয়োজনটুকু বোধ করলেন না!’’

সৌমিতৃষা জানিয়েছেন, পর্দার সহকর্মীদের সঙ্গে ভুলেও প্রেম করবেন না। তাই সবার সাথে বরাবরই তিনি পেশাদার আচরণ করেন। এই কারণে পর্দার ‘উচ্ছে বাবু’ ওরফে আদৃত রায় নাকি তাঁকে তাই মজা করে ‘পিসিমা’ বলে ডাকেন। সৌমিতৃষার মধ্যে নাকি বেশ একটা পুরুষালি ব্যাপার আছে! এই কারণে তাকে ‘সলমন খান’ও বলেন আদৃত। এই মুহুর্তে গোটা বাংলার বংক্রাশ সৌমিতৃষা। তাই সবাই জানতে চান বাস্তবে কাকে ভালবাসেন সৌমিতৃষা? এপ্রসঙ্গে অভিনেত্রীর দাবি, ‘‘সব করব, বিয়ে করব না!’’ কারণ তিনি ভয় পান , মনের মানুষ যদি কথা দিয়ে কথা না রাখে! তখন তিনি কী করবেন। তাই মন দিয়ে কাজ করে নিজের পেশার সঙ্গেই চুটিয়ে প্রেম করতে চান সকলের প্রিয় মিঠাইরানি।

Related Articles

Back to top button