বিনোদনভিডিওসিরিয়াল

কিছুতেই মন গলছে না মিঠাইরানির! আদৃতের সাথে ঝগড়া নিয়ে প্রথমবার মুখ খুললেন সৌমিতৃষা

বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ অন্ত প্রাণ সিরিয়াল প্রেমীদের। এই সিরিয়ালের হাত ধরেই বহুদিন পর বাঙালি খুঁজে পেয়েছে হারিয়ে যাওয়া হাসি খুশি একান্নবর্তী বাঙালি পরিবারের একজোট হয়ে থাকার আসল মজা। তাই দর্শকরাও নতুন করে জানতে এবং বুঝতে শিখেছেন পরিবার শব্দ টার আসল মানে। তাই টিআরপি তালিকায় যে পজিশনেই থাক না কেন শুরুর দিন থেকেই কিন্তু দর্শকমহলে অব্যাহত মিঠাই ম্যাজিক।

এই সিরিয়ালের হাত ধরেই মোদক বাড়ির ছেলে এবং বৌমা সিড -মিঠাই হয়ে উঠেছেন দর্শকদের একেবারে নয়নের মণি। ধারাবাহিকে মিঠাই (Mithai) চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu), এবং নায়ক সিডের চরিত্রে রয়েছেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। দর্শকরা ভালোবেসে তাদেরকে ‘আদৃতৃষা’ বলে ডাকেন।

দিনে দিনে বাড়তে থাকা জনপ্রিয়তার জেরে সৌমিতৃষা আর আদৃত দুজনেই এখন বাংলার অসংখ্য তরুণ তরুণীদের কাছে বং ক্রাশ। তবে ইদানীং অনস্ক্রিন তো বটেই অফস্ক্রিনেও তুমুল চর্চায় রয়েছেন এই জুটি। আসলে সদ্য গিয়েছে পর্দার উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায়ের জন্মদিন। কিন্তু সবাইকে অবাক করে আদৃতকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে একটা শব্দ পর্যন্ত খরচ করলেন না সৌমিতৃষা।

বিষয়টি চোখ এড়িয়ে যায়নি কারও। সৌমিতৃষা যে সোশ্যাল মিডিয়ায় কম অ্যাক্টিভ থাকেন তেমনটা কিন্তু নয়। কিছুদিন আগেই গিয়েছে মিঠাইরানির অনস্ক্রিন দুই ননদ শ্রী এবং নিপার জন্মদিন। সেসময় কিন্তু দুই ননদিনী কে ঠিকই শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেত্রী।কিন্তু হঠাৎ কি এমন হয়ে গেল যে অনস্ক্রিন উচ্ছেবাবু কে সোশ্যাল মিডিয়ায় একটি বারের জন্যও জন্মদিনের শুভেচ্ছা (Birthday Wish) জানালেন না সকলের প্রিয় মিঠাইরানি।

Mithai Serial Mithai gets bashed for drinking

এই প্রশ্নই বিগত কয়েকদিন ধরে ঘুরপাক খাচ্ছে মিঠাই ভক্তদের মনের মধ্যে। এরই মধ্যে এই বিতর্কের সাথে নাম জড়ায় সিরিয়ালের মিঠাই রানির বড় ননদ অর্থাৎ নন্দা চরিত্রের অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর। দেখা যায় সোশ্যাল মিডিয়ায় এখন আর একে অপরকে ফলো করেন না এই দুই অভিনেত্রী।যা দেখে জল্পনা তৈরি হয় আগে কৌশাম্বীর সাথে সৌমিতৃষার অফস্ক্রিনেও যে সুন্দর বন্ডিং টা ছিল সেটা এখন আর নেই।

তবে সম্প্রতি সিডি বয় অর্থাৎ আদৃতের সাথে তার মন কষাকষি নিয়ে চারদিকে যে খবর রটেছে সে প্রসঙ্গে মুখ খুলেছিলেন সৌমিতৃষা। এদিন অভিনেত্রী জানিয়েছেন তার এবং আদৃতের সম্পর্কে লোকে যা ভাবছে ভাবুক সেটা নিয়ে তিনি কোনো মন্তব্য করবেন না। সত্যিই তাঁদের কথা বন্ধ কিনা জানতে চাওয়া হলে উত্তরে অভিনেত্রী বলেন ‘ধরে নিন যদি কথা বন্ধও থাকে তাহলে সিরিয়ালের কোনো সিনে কি সমস্যা হচ্ছে আপনাদের? আমাদের ব্যক্তিগত জীবন এবং কাজের সম্পূর্ণ আলাদা।’ অর্থাৎ সরাসরি না বললেও পর্দার মিঠাইরানির কথায় কিন্তু ইঙ্গিত রয়েছে যথেষ্ট।

Related Articles

Back to top button