ছবিবিনোদনভাইরালসিরিয়াল

উচ্ছেবাবু এবার পুরোই ফিদা! খোলা চুলে নতুন রূপে রূপবতী মিঠাই রানী, ভাইরাল সৌমিতৃষার ছবি

বাঙালির পছন্দের নায়িকা বলতে গেলে হয়তো টলিউড ছেড়ে আগে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) নামটাই বেরিয়ে আসতে পারে। মিঠাই (Mithai) সিরিয়ালের জনপ্রিয়তা এতটাই বেড়েছে। ব্যাক টু ব্যাক কয়েক মাস ধরে জনপ্রিয়তার নিরিখে মিঠাই ও উচ্ছেবাবুর কাহিনী। খুনসুটি থেকে প্রেম সব মিলিয়ে দর্শকদের মন কেড়েছে মিঠাইরানী। যার জেরে সৌমিতৃষার জনপ্রিয়তাও এখন শীর্যে রয়েছে বলা যেতেই পারে।

একসময় যে মিঠাইকে তুফান মেল বলে বিয়ে মানতেই চাইনি উচ্ছেবাবু আজ সেই মিঠাইকেই বৌ হিসাবে মেনেছে সে। তবে বিয়ে মেনে নেবার পর থেকে কিন্তু অনেকটা বদলে গিয়েছে সিড। আগে যেখানে মিঠাইকে দেখলে সহ্য করতে পারত না সেখানে এখন মিঠাইকে চোখে হারায় উচ্চাবাবু। এই দেখে অবশ্য জ্বলে পুড়ে যাচ্ছে তোর্সা। তবে সে আলাদা কথা মিঠাই আর উচ্ছেবাবুর রোমান্স দেখার জন্যই তো অপেক্ষায় থাকে দর্শকেরা।

সম্প্রতি জন্মদিনে তোর্সার কারণে ক্লাইন্টের সাথে মিটিংয়ে ফেঁসে ফিয়েছিল সিদ্ধার্থ। সেখানেও উদ্ধারে নাম মিঠাই, স্যুট বুট পরে একেবারে কর্পোরেট লেডি সেজে হাজির হোটেলে। আর মিঠাইকে এমন লুকে দেখে রীতিমত অবাক সিদ্ধার্থ। সারাক্ষণ শাড়িতে দেখা মিঠাইকে এমন লুকে দেখে রীতিমত থ হয়ে গিয়েছিল সিধার্তন। এরপর ধুমধাম করেই আয়োজন হয়েছে সিদ্ধার্থের জন্মদিন।

তবে এবার উচ্চাবাবুর জন্য আরও একটা সারপ্রাইজ রয়েছে। সেটা হল মিঠাইরানীর নতুন লুক, যা দেখে সিদ্ধার্থ নিজেই বেখেয়ালে প্রেমে পড়েছে। মাথায় জল ঢেলে ভিজে চুলেই ঘুরে বেড়াচ্ছিল মিঠাই। তাই সিদ্ধার্থ নিজেই তাকে চুল খুলে ড্রায়ার দিয়ে শুকিয়ে দিতে সাহায্য করে। আর সেই সময়েই মিঠাইয়ের খোলা চুলের লুকস দেখে আবারো হা উচ্ছেবাবু।

খোলা চুলে মিঠাইকে এরআগে দেখেনি উচ্ছেবাবু তো আর দেখেনি। তাই বউকে এমনভাবে দেখে যে প্রেমে পড়তেই হবে সেটা আর বলার অপেক্ষা রাখে না। এদিকে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষাও নিজের সোশ্যাল মিডিয়াতে খোলা চুলের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেটা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। আর ভাইরাল ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

Related Articles

Back to top button