খবরবিনোদনসিরিয়াল

বাড়ি থেকে শুটিং যেন ঝকমারীর কাজ! রক্তারক্তি কান্ড করে বসলেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা

টলিপাড়ায় স্বস্থির খবর মিলেছে, শুটিংয়ের জন্য অনুমতি পাওয়া গিয়েছে রাজ্য সরকারের তরফ থেকে। ১৬ ই জুন অর্থাৎ আজ থেকেই শুটিংয়ের অনুমতি মিলেছে। কিন্তু এরই মধ্যে এক চিন্তাজনক খবর পাওয়া গেল মিঠাই (Mithai) সিরিয়ালের মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) থেকে। জানা যাচ্ছে রীতিমত রক্তারক্তি কান্ড হয়ে গিয়েছে। যেখানে শুটিং শুরু হবার কথা সেখানে ঠিক আগের দিনেই রক্তারক্তি কান্ড বাধিয়ে বসলেন অভিনেত্রী।

কিন্তু কি করতে হল শুটিং যে রক্তারক্তি কান্ড ঘটে গেল! এই প্রশ্ন আসছে সকলের মাথাতেই। তাহলে বলি ঘটনাটা রক্তারক্তি কান্ড হলেও রক্তটা কিন্তু আসল না নয়। হ্যাঁ ঠিকই শুনেছেন, নকল রক্ত। হয়তো আগামী পর্বের কোনো শুটিংয়ের জন্যই প্রস্তুতি নিচ্ছিলেন অভিনেত্রী সৌমিতৃষা।

নকল রক্ত বানাতে হয়েছে মিঠাই অভিনেত্রীকে। এর জন্য সিঁদুর, মধু ও আয়রন টনিক লেগেছে! এমনি মিঠাই অভিনেত্রী ভেবেছিলেন টমেটো সস পর্যন্ত দেবেন। কিন্তু সেটা একটু বেশি বাড়াবাড়ি হয়ে যাবে তাই আর দেননি। এই সব মিশিয়েই তৈরী করতে হয়েছে নকল রক্ত। শুটিং সেটে এই কাজ তাকে করতেই হত না মেকআপ আর্টিস্টরাই করে দিতেন। এই সমস্ত কাজ যে সত্যিই ভারী ঝকমারী সেটা অবশ্য শিকার করেছেন অভিনেত্রী।

এছাড়াও লকডাউনে বাড়ি থেকে শুটিংয়ের অভিজ্ঞতাও শেয়ার করেছেন সৌমিতৃষা। সিরিয়ালের বেশ কিছু দৃশ্যে ঘেমে একাকার হতে দেখা গেছে মিঠাইকে। এর আসল কারণ হল শুটিংয়ের সময় যাতে বাইরের কোনো আওয়াজ না আসে সেই কারণে জানলা দরজা সব বন্ধ করে রাখতেন সৌমিতৃষা। এমনকি এসি পাখা কিছুই চালাতেন না। এদিকে আলো জেলে ক্যামেরার সামনে দাঁড়িয়ে করতে হত শুটিং তাই ঘেমে যেতেন সৌমিতৃষা।

সম্প্রতি সিরিয়েল চলছে ‘লকডাউন হুল্লোড়’ পর্ব। পরিবারের সকলে মাইল নাচ-গান করে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই বিশেষ পর্বের জন্য ১ ঘন্টা ধরে নেচে রেকর্ডিং করে পাঠাতে হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু শুটিংয়ের সময় বাস্তবে ঋতুমতী ছিলেন অভিনেত্রী। অসহ্য পিটার যন্ত্রনা নিয়েই নাচের শুটিং করতে হয়েছে। এরপর সেটা পাঠিয়েছেন স্টুডিওতে। তবে সিরিয়ালের শুটিংয়ের অনুমতি মেলায় খুশি হয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button