বিনোদনভিডিওসিরিয়াল

রিল লাইফে উচ্ছেবাবু বাস্তবে কে! মিঠাইরানীর প্রথম প্রেমের কথা নিজেই জানালেন সৌমিতৃষা

বাংলার বিনোদন জগতের এক অবিচ্ছেদ্য অঙ্গ হল মেগা সিরিয়াল। বর্তমানে বাংলার এক নম্বর সিরিয়াল মানেই সবার মুখে শুধু একটাই নাম ঘুরছে। তা হল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই'(Mithai)। একটানা টানা ২৩ সপ্তাহেরও অধিক সময় ধরে টিআরপি রেটিংয়ে একচেটিয়া ভাবে শীর্ষ স্থান দখল করে বেঙ্গল টপারের খেতাব নিজেদের দখলেই রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার।

তাই জি বাংলার মিঠাই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। টিভির পর্দায় সিরিয়ালের দুষ্টু, মিষ্টি নায়িকা মিঠাই আর গোমড়ামুখো সিডের সম্পর্কের রসায়ন দর্শকদের এতটাই মনে ধরেছে যে শুরু থেকেই TRP রেটিংয়ে একেবারে শীর্ষ স্থান দখল করে সেরার সেরা হয়ে উঠেছে মিঠাইয়ের মোদক পরিবারের গল্প।

এখন তো রাজ্যের গন্ডী ছাড়িয়ে সারা দেশে ছড়িয়ে পড়েছে মিঠাইয়ের মিষ্টতা। টিভির পর্দায় সিরিয়ালের দুষ্টু, মিষ্টি নায়িকা মিঠাইয়ের ভূমিকায় সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) আর গোমড়ামুখো সিডের ভূমিকায় অভিনয় করছেন আদৃত রায় (Adrit Roy)। তাঁদের সম্পর্কের রসায়ন দেখতে বসলে টিভির পর্দায় থেকে চোখ সরে না দর্শকদের। এতেই বোঝা যায় এই জুটি একেবারে দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন সকলের প্রিয় মিঠাই ওরফে সৌমিতৃষা। প্রতিদিনই সিরিয়ালের সেটের টুকরো ঝলক থেকে বন্ধুদের সাথে আড্ডা সবকিছুই নিজের ভক্তদের সাথে ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রীকে।এছাড়া ট্রেন্ডিং নানান রিল ভিডিও করতেও দেখা যায় অভিনেত্রীকে। সেইসাথে কখনও নানান উক্তি আবার কখনও ঠাকুর দেবতার ছবিও শেয়ার করে সব সময়ই সাথে কানেক্টেড থাকেন সকলের প্রিয় মিঠাই।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

সিরিয়ালে ইতিমধ্যেই একাধিকবার মিঠাইয়ের নাচ দেখেছেন দর্শকরা। তবে শুধু সিরিয়ালে নয় বাস্তবেও সৌমিতৃষার জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হল নাচ। সম্প্রতি আগের কনে বৌয় সিরিয়ালের কলি চরিত্রের একটি নাচের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন ‘প্রথম প্রেম নাচ।’ যা থেকে কার্যত স্পষ্ট মিঠাইয়ের মতোই সৌমিতৃষাও নাচকে ঠিক কতটা ভালোবাসেন।

Related Articles

Back to top button