গসিপবিনোদনসিরিয়াল

প্রেমিক হিসাবে ঠিক কেমন ছেলে চাই মিঠাইয়ের! শুনুন অভিনেত্রী সৌমিতৃষার মুখেই

মিঠাই, না মিষ্টির  কথা বলছি না বরং সকলের প্রিয় সিরিয়াল মিঠাইয়ের কথা বলছি। বাংলা বিনোদনের জগতে খুব কমই এমন সিরিয়াল এসেছে যেগুলো ছোট থেকে বড় সকলের মন জয় করে সেরার সেরা হতে পেরেছে। আর জি বাংলার মিঠাই সিরিয়ালটি হল এরখমই একটি সিরিয়াল। সিরিয়ালে মিঠাই চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

সিরিয়ালে উচ্চাবাবুর সাথে মিঠাইয়ের বিচ্ছেদ থেকে প্রেমকাহিনী চলছে ঠিকই। তবে বাস্তবে কে হচ্ছে মিঠাইয়ের উচ্ছে বাবু? আদৌ কেউ আছে নাকি এখনো হবুর আশাতেই আছে মিথাইরানী! এই প্রশ্ন দর্শকদের মধ্যে ঘুরে বেড়াচ্ছে নিশ্চই। এবার এই প্রশ্নেরই উত্তর পাওয়া গেল মিঠাই অভিনেত্রী সৌমিতৃষার থেকে। বাস্তবে কিন্তু প্রেম করছেন না মিঠাই অভিনেত্রী। তবে প্রেম করতেই পারেন।

দিয়া মুখার্জী Diya Mukherjee

তাই যদি হয়, তাহলে মনের মানুষটা কেমন হবে তার বর্ণনাও দিয়েছেন সৌমিতৃষা। অভিনেত্রীর মতে, ‘আমি হুট করে প্রেমে পড়ব না। আমার কাছে প্রেম মানে হল সেই মানুষটাকে সবার আগে ভালো করে বোঝা। আর যার সাথে প্রেমকরবো তাকেই বিয়ে করবো। আসলে আমার প্রেমের ধারণাটা একটু আলাদা বা বলা যেতে পারে পুরোনো দিনের মত। যার সাথে প্রেম করব তাকেই জীবনসঙ্গী করব। এই কারণেই হয়তো এখনো সিঙ্গেল আমি’।

অর্থাৎ বুঝতেই পারছেন সিরিয়ালের মিঠাই আর বাস্তবের মিঠাইয়ের মধ্যে কিন্তু বেশ মিল রয়েছে। আবার শুধু যে প্রেমের ক্ষেত্রে ধারণা অন্যরকম তা কিন্তু নয়। আরো জানা গিয়েছে মা বাবাকে ছেড়ে থাকতে মোটেও রাজি নয় সৌমিতৃষা। এই প্রসঙ্গে সে বলেছে, ‘মা বাবাকে ছেড়ে আমি কখনো থাকতে পারবো না। দরকার পড়লে আমার বরকে একটা ফ্লাট কিনে দেব আমার বাবা-মায়ের কাছে থাকার জন্য’।

তাহলেই বুঝুন শুধুই সিরিয়ালে নয়, বাস্তবেও পরিবারকে খুবই ভালো বসে সকলের প্রিয় মিঠাইরানী। শুটিংয়ের জন্য সৌমিতৃষাকে বাড়ির বাইরে কলকাতায় থাকতে হচ্ছে  ঠিকই। তবে মা বাবার জন্য চিন্তা হয় অভিনেত্রীর। চোখের সামনে মা বাবাকে দেখতে না পেলেই মন খারাপ হয় সৌমিতৃষার। এই জন্যই তো মিঠাইকে এতো ভালোবাসে সিরিয়ালপ্রেমীরা।

Related Articles

Back to top button