বিনোদনভিডিওসিরিয়াল

রূপের ছটায় চোখের পলক ফেলা দায়! ‘মিঠাই’ অভিনেত্রী সৌমিতৃষার মোহময়ী রূপে মুগ্ধ গোটা নেটপাড়া

‘মিঠাই’ (Mithai) সিরিয়ালের দৌলতে বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। গত দু’বছরেরও বেশি সময় ধরে দর্শকদের মনে রাজত্ব করছে এই সিরিয়াল। টিআরপি কিছুটা কমলেও ‘মিঠাই’য়ের জনপ্রিয়তা কিন্তু কয়েক গুণ বেড়েছে। এমনকি স্লট পাল্টে গেলেও এখনও বাকিদের টেক্কা দিয়ে সেরা ১০ এ ঠিকই রয়েছে। ধারাবাহিকটি

জি বাংলায় (Zee Bangla) সম্প্রচারিত এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেই দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছেন অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। মিঠাই এবং সিদ্ধার্থ হিসেবেই এখন পরিচিতি হয়ে গিয়েছে তাঁদের। সৌমিতৃষা যেমন হয়ে উঠেছেন দর্শকদের ঘরের মেয়ে। তাই তাঁর জীবনের খুঁটিনাটি আপডেট জানার জন্য মুকিয়ে থাকে নেটিজেনরা।

Mithai serial Mithai

সৌমিতৃষা নামটি শুনলেই এখন সবার প্রথমে দর্শকদের মনে মিঠাই লুকই মনে পড়ে অধিকাংশ দর্শকদের। শাড়ি-ব্লাউজেই তাঁকে দেখতে অভ্যন্ত দর্শকরা। এখন অবশ্য মিঠির চরিত্রের সৌজন্যে চুড়িদারেও দেখেছেন তাঁকে। কিন্তু তাই বলে শাড়ি-চুড়িদার ছেড়ে সোজা ওয়েস্টার্ন পোশাক!

সম্প্রতি পর্দার মিঠাই একেবারে বোল্ড লুকে হাজির হয়েছেন। তবে টেলিভিশনের পর্দায় নয়, বরং সামাজিক মাধ্যমে। আসলে মিঠাইয়ের চরিত্রে শাড়ি ব্লাউজ কিংবা মিঠির চরিত্রে সবসময় চুড়িদার পরে থাকলেও সৌমিতৃষা বাস্তবে প্রচণ্ড স্টাইলিশ। এথনিকের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকেও অত্যন্ত স্বচ্ছন্দ বোধ করেন অভিনেত্রী।

Mithai Actress Soumitrisha Kundu New look

সম্প্রতি সামাজিক মাধ্যমে ওয়েস্টার্ন পোশাকেই একেবারে বোল্ড লুকে হাজির হয়েছেন তিনি। কালো রঙের প্যান্ট, ক্রপ টপ এবং সোনালি ও কালো রঙের জ্যাকেটে বেশ স্টাইলিশ দেখাচ্ছিল তাঁকে। ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে, সেটি কোনও ফটশ্যুটের সময় রেকর্ড করা হয়েছে। প্রিয় অভিনেত্রীকে একেবারে অন্যরকমের লুকে দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


সৌমিতৃষার ভিডিওয় যেমন একজন নেটিজেন কমেন্ট করেছেন, ‘এই শীতের সকালে এই রকম হটনেস’। সঙ্গে যোগ করেছেন আগুনের ইমোজি। আর একজন আবার লিখেছেন, ‘সরলতা, বোল্ডনেস, এলিগেন্সের সঙ্গে সৌন্দর্যের দারুণ সংমিশ্রণ’। প্রসঙ্গত, ‘মিঠাই’ ধারাবাহিকের নিরিখে বলা হলে, সিরিয়ালে এখন দারুণ জমজমাট ট্র্যাক চলছে। এতদিন ধরে দর্শকদের মনে মিঠিই মিঠাই কিনা এই ধন্দ চলছিল। এখন আবার দেখা যাচ্ছে, মিঠির সঙ্গেই মিঠাইয়ের মতো একজনকে দেখা যাচ্ছে। এবার দেখার শেষ পর্যন্ত মিঠাইরানীর মৃত্যুরহস্যের সমাধান কবে হয়।

Related Articles

Back to top button