বিনোদনভিডিওসিরিয়াল

বড়দিনে সান্টাকে পাশে নিয়েই ‘জুগনু গানে’ তুমুল নাচ মিঠাইরানির! মুহুর্তে ভাইরাল ভিডিও

ইনস্টা রিল থেকে ফেসবুক শর্ট, এখন সোশ্যাল মিডিয়া খুললেই কানে বাজছে একটাই গান। তা হল জনপ্রিয় র‍্যাপার বাদশার ট্রেন্ডিং গান ‘জুগনু’। ব্যাবহারকারীদের কথায় এই গান নাকি নেশার মতো। একবার শুনলেই বারবার শুনতে মন চায়। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই এই গানের নেশায় বু্ঁদ হয়ে রয়েছেন। এবার জুগনুর হুক স্টেপে জমিয়ে নাচলেন সকলের প্রিয় মিঠাইরানি।

বর্তমানে মিঠাই ম্যাজিকে মুগ্ধ গোটা বাংলা। তাই মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার অপেক্ষা রাখে না। বর্তমানে এই সিরিয়ালে চলছে বড়দিন স্পেশাল পর্ব। তাই লাল সাদা পোশাক আর মুখ ভর্তি সাদা দাড়ি নিয়ে মনোহরায় গুটি গুটি পায়ে উপহারের ঝুলি নিয়ে এসেছে সান্টা। তার কাছে সবাই একে একে ইচ্ছা পত্র জমা দেয়।

কিন্তু উচ্ছে বাবু অফিসের কাজে মুম্বাই যাওয়ায় মন খারাপ মিঠাই রানির। তাই তাকে হেপ্পি করতে সান্টা মোদক অর্থাৎ সকলের প্রিয় দাদাই সান্টা সেজেছে।আর মুম্বাই থেকে মাঝ রাতে স্পেশাল টিকিট কেটে ফিরিয়ে এনেছেন তার সাহেব নাতি সিদ্ধার্থকে।দাদুর নির্দেশে হল্লা পার্টি তাকে গিফট বক্সে প্যাক করে ঢোকাতে ব্যাস্ত।

এতো গেল সিরিয়ালের কথা।কিন্তু বাস্তবে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নিত্যনতুন রিল ভিডিও, থেকে ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী।আর সোশ্যাল মিডিয়ায় প্রিয় অভিনেত্রীর নতুন পোস্ট শেয়ার হওয়া মাত্রই তা ভাইরাল হয় ঝড়ের গতিতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং বাদশার ‘জুগনু’ গানে সেটের স্যান্টাক্লজকে পাশে নিয়ে জমিয়ে নাচ করেছিলেন সৌমিতৃষা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

মিঠাই ইস্টাইলেই কোমরে শাড়ি গুজে মাথায় বিনুনি করে এদিন নাচতে দেখা যায় অভিনেত্রীকে। এই ভিডিও টি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর তা ভাইরাল হতে সময় লাগেনি। মিঠাই স্টাইলে বাদশার এই জনপ্রিয় গানে সৌমিতৃষার নাচ দারুন পছন্দ করেছেন অনুরাগীরা। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ৫৬ হাজারের বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন।

Related Articles

Back to top button