গসিপবিনোদনসিরিয়াল

ফ্রেন্ডশিপ ডের দিনেই হ্যাক মিঠাই অভিনেত্রী সৌমিতৃষার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট! চিন্তায় অনুগামীরা

জি বাংলার মিঠাই (Mithai) সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। টিভির পর্দায় সিরিয়ালের দুষ্টু,মিষ্টি নায়িকা মিঠাই আর গোমড়ামুখো সিডের সম্পর্কের দর্শকদের এতটাই মনে ধরেছে যে শুরু থেকেই ২০ সপ্তাহের অধিক সময় ধরে টিআরপি রেটিং (TRP Rating)-এ একেবারে শীর্ষ স্থান দখল করে সেরার সেরা হয়ে উঠেছে মিঠাইয়ের মোদক পরিবারের গল্প। এই মাত্র দুদিন আগেই সিরিয়ালের ২০০ এপিসোড পূর্ণ হল।

সেদিন সেটের সকলের সাথে হাসি, মজা, আর আনন্দ করে কেটে তা সেলিব্রেট করতে দেখা যায় সিরিয়ালের নায়িকা মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডুকে (Soumitridha Kundu)। আর কাল অর্থাৎ রবিবার ১ আগস্ট ছিল আন্তর্জাতিক বন্ধুত্ব দিবস। আর এই বিশেষ দিনে কাছের বন্ধুদের সাথে সকাল থেকেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে (Instagram Account) একের পর এক পোস্ট আর স্টোরি শেয়ার করেছিলেন সৌমিতৃষা।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন সৌমিতৃষা। প্রতিদিনই সিরিয়ালের সেটের টুকরো ঝলক থেকে বন্ধু দের সাথে আড্ডা সবকিছুই নিজের ভক্তদের সাথে ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রী কে। এছাড়া ট্রেন্ডিং নানান রিল ভিডিও করতেও দেখা যায় অভিনেত্রী কে। সেইসাথে কখনও নানান উক্তি আবার কখনও ঠাকুর দেবতার ছবিও শেয়ার করে সব সময়ই ফ্যানদের সাথে কানেক্টেড থাকেন সকলের প্রিয় মিঠাই।

Mithai Soumitrisha Kundu

কিন্তু কাল রাতে হঠাৎই মনে খারাপ হয়ে যায় মিঠাই রানির। কারণ আচমকাই তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিশেষ কোনো সমস্যা তৈরি হওয়ার কারণে তাঁর শেষ পোস্টটি নাকি ডিলিট করে দেওয়া হয়েছে। তবে অনুরাগীদের আশ্বস্ত করে জানিয়েছেন খুব দ্রুত এই সমস্যার সমাধান করে ফেলবেন তিনি।

মিঠাই Mithai Actress Soumitrisha Kundu Instagram Account hacked

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই সমস্যার কথা জানিয়ে গতকাল রাতে একটি স্টোরি শেয়ার করেছিলেন সৌমিতৃষা। অনুরাগীদের আশ্বস্ত করে তিনি লিখেছিলেন ‘আমার ইনস্টাগ্রামে কিছু সমস্যা হয়েছে। আমার শেষ পোস্টটি ডিলিট করে দেওয়া হয়েছে। সমস্যাটা ঠিক না হওয়া পর্যন্ত কোনো কিছু পোস্ট করতে পারছি না। আমি খুব তাড়াতাড়ি এই সমস্যার সমাধান করে ফেলবো। কেউ চিন্তা কোরো না।’

Related Articles

Back to top button