বিনোদন

নায়িকা নয় খলনায়িকা হয়েই পথচলা শুরু সৌমিতৃষার! আজ সে সকলের প্রিয় মিঠাই

বর্তমানে বাংলা সিরিয়ালের জগতে সবচাইতে জনপ্রিয় সিরিয়াল বলতে যে মিঠাই (Mithai) সেটা আর বলার অপেক্ষা রাখে না। সিরিয়ালের জনপ্রিয়তা যে সব থেকে বেশ সেটা টিআরপি তালিকা দেখলেই প্রমাণ মেলে। প্রতি সপ্তাহেই ছক্কা হাঁকাচ্ছে মিঠাই। সত্যি বলতে কি অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) দুর্দান্ত অভিনয় যেন মন্ত্রমুগ্ধ করেছে বাঙালি দর্শকদের।

সিরিয়ালে গম্ভীর স্বভাবের সিদ্ধার্থের সাথে বিয়ে হয়েছে প্রাণবন্ত মিষ্টি একটা মেয়ে মিঠাইয়ের। গোটা বাড়িকে যেন মাতিয়ে রাখছে মিঠাই। বাড়ির সকলেরই মিঠাই বেশ প্রিয় বিশেষত দাদুর। বর্তমানে মোদক পরিবারের মিষ্টির ব্যবসার হাল ধরেছে মিঠাই।

অল্প সময়েই এত জনপ্রিয়তা পাওয়া সৌমিতৃষা গত ৫ বছর ধরেই ইন্ডাস্ট্রিতে রাজ করছেন। ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে খল চরিত্রে অভিনয়ের পর, একে একে ‘জয়কালি কলকাত্তাওয়ালী’, ‘অলৌকিক না লৌকিক’, ‘গোপাল ভাঁড়’ ধারববাহিকে জাহ্নবী চরিত্রে অভিনয় করেন সৌমিতৃষা। একই চ্যানেলের ‘অলৌকিক না লৌকিক’ -এ পুটুল চরিত্রেও কয়েকটি পর্বে দেখা যায় অভিনেত্রীকে।

তবে তারপর অভিনয়ের জোরেই ‘কনে বউ’ এ প্রধান চরিত্র পেয়ে যান মিষ্টি অভিনেত্রী। এই ধারাবাহিক শেষ হতে না হতেই ‘মিঠাই’ এ সুযোগ পেয়ে যান অভিনেত্রী।মডেলিং দিয়ে কেরিয়ার শুরু তারপরেই টেলিভিশন। এমনকি কখনও অডিশানও দিতে হয়নি তাকে। প্রায় ৫ বছর ধরে ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার ফলোয়ার্স সংখ্যা প্রায় এক লক্ষ ছুঁইছুঁই।

এখন তিনি সকলের প্রিয় মিঠাই। নিজের অভিনয়ের দক্ষতাতেই নিজের জায়গা পাকা করে নিয়েছেন অভিনেত্রী। প্রথমে পার্শ্বচরিত্রে অভিনয় করা মেয়েটিই আজ সকলের চোখের মণি। প্রসঙ্গত, সম্প্রচারিত একেবারে শেষ পর্বে টেজকে চ্যালেঞ্জ করেছে সিড। সে মিঠাইয়ের সঙ্গে ‘কাপল ডান্স’ করবে। সেই জন্যে চলছে তাঁর বিশেষ নাচ শেখার প্রস্তুতি।.

Related Articles

Back to top button