বিনোদনসিরিয়াল

বৃষ্টিতে ভিজে প্রচন্ড অসুস্থ মিঠাই, সিরিয়ালের শুটিং নিয়ে নেওয়া হলো বড় সিদ্ধান্ত

বাংলা ও বাঙালির এক্কেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) এর অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। ধারাবাহিকে সে মিষ্টির কারিগর। তার হাতে বানানো মনোহরা মিষ্টির কদর করেনি এমন কেউ নেই। পাশাপাশি তার মিষ্টি অভিনয়ের স্বাদ পেতেও মুখিয়ে থাকেন দর্শকেরা৷ একটা দিন এই মিষ্টি মেয়েটাকে পর্দায় না দেখলে মন খারাপ হয়ে যায় সকলেরই।

অভিনেত্রীর সফলতা এখানেই। কিন্তু এই বিপুল পরিমাণ ভালোবাসা অর্জন করা যেমন কঠিন তেমনই কঠিন সেটা ধরে রাখাও। সূত্রের খবর, অত্যন্ত অসুস্থ আপনাদের সকলের প্রিয় মিঠাই। শুক্রবার বিকেলে মিঠাইয়ের শ্যুটিং চলাকালীন অসুস্থতা বোধ করতে শুরু করেন অভিনেত্রী। কোনোরকম সেদিনের শ্যুটিং শেষ করে বাড়ি ফিরতেই ধুম জ্বর আসে তার।

মিঠাই Mithai Actress Soumitrisha Kundu Instagram Account hacked

কিন্তু তবুও ছুটি নেওয়ার জো নেই মিঠাইয়ের। ধারাবাহিকে এই মুহূর্তে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ পর্যায়ের শ্যুটিং চলছে। তিনি ফ্লোরে না গেলে দর্শকরা যে মিঠাইকে দেখতে পাবেননা। এই প্রসঙ্গে সম্প্রতি সংবাদ মাধ্যমকে সৌমিতৃষা জানান, গত কয়েকদিন ধরেই আউটডোর শ্যুটিং চলছে মিঠাইয়ের। মাঝেমধ্যেই বৃষ্টি লেগেই আছে, অতঃপর ভেজা মাথাতেই কাজ চালিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। আবার কখনো গরমে ঘেমে নেয়ে কুলারের সামনে গিয়েও বসেছেন তিনি ফলস্বরূপ শরীরটা কাহিল হয়ে পড়েছে।

এদিকে গত ২৩ সপ্তাহ ধরে TRP এই তালিকায় বিগত একেবারে প্রথমস্থান ধরে রেখেছে মিঠাই। আর এই জায়গায় ধারাবাহিককে ধরে রাখতে মিঠাইয়ের পরিশ্রম যে অন্য অনেকের থেকে কয়েক গুণ বেশি হয় তা আর বলার অপেক্ষা রাখেনা। তাই ওষুধ খেয়েই আপাতত কাজ চালিয়ে যাচ্ছেন সৌমিতৃষা। কোভিডের কোনোরকম উপসর্গও তার নেই, তবু একবার ডাক্তারের পরামর্শ নিয়ে নেবেন বলেও জানিয়েছেন তিনি।

Related Articles

Back to top button