বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

প্রেমে পড়েছে সিরিয়ালের মিঠাই, ভিডিও শেয়ার করে নিজেই জানালেন অভিনেত্রী সৌমিতৃষা

বাঙালির ঘরে সন্ধ্যে মানেই সিরিয়ালের (Serial) সময়। বাড়ির কাজ সেরে সন্ধ্যাপ্রদীপ জেলে বাড়ির সকলে মিলে আসর জমান টিভির সামনে। আসলে সিরিয়ালের কিছু গল্পের সাথে নিজের জীবনের গল্পকেও দেখতে পান অনেকে। আর বাঙালির প্রিয় সিরিয়ালের মধ্যে নতুন সংযোজিত হয়েছে ‘মিঠাই (Mithai)’। মিঠাই সিরিয়ালের মূল চরিত্র অর্থাৎ মিঠাইয়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

অবশ্য অপেক্ষাকৃত নতুন সিরিয়াল হলেও জনপ্রিয়তার দিক থেকে কিন্তু বেশ করা টক্কর দিচ্ছে মিঠাই বাকি সিরিয়ালদের। একেবারে সিরিয়ালের শুরু থেকেই বাকি সিরিয়ালদের বেশ চাপের মুখে ফেলে দিয়েছে মিঠাই। সাপ্তাহিক টিআরপি তালিকা দেখলেই সেটা বোঝা যায়। বলতে গেলে প্রথম পাঁচের মধ্যেই ঘোরাফেরা করে মিঠাই। এমনকি ইতিমধ্যেই টিআরপি তালিকায় প্রথম স্থানও দখল করা হয়ে গিয়েছে মিঠাইয়ের।

সিরিয়ালে একমিষ্টি মেয়ের মিষ্টিময় কাহিনী দেখানো হয়েছে। বুঝলেন না? তাহলে বলি সিরিয়ালে মিঠাই হল আসলে এক মিষ্টি বিক্রেতা। নিজের হাতে মনোহরা মিষ্টি বানিয়ে কলকাতা শহরে ঘুরে ঘুরে বিক্রি করত সে। আবার সেই সময়েই মোদক পরিবারের সাথে পরিচয় হয় মিঠাইয়ের।

মোদক পরিবারের দীর্ঘ দিনের মিষ্টির ব্যবসা। কলকাতায় বেশ নাম করা মোদকের মিষ্টি, পরিবারের বয়োজ্যেষ্ঠ সদস্য যাকে মিঠাই দাদু বলে, তাঁর দারুন পছন্দ হয়ে যায় মিঠাইকে। বাড়ির একমাত্র ছেলে সিদ্ধার্থের সাথে মিঠাইয়ের বিয়ে দিয়ে দেন দাদু। কিন্তু মুশকিল হল মিষ্টি একেবারেই সহ্য করতে পারে না সিদ্ধার্থ। এবার এই তেঁতো সিদ্ধার্থের সাথেই ঘর করতে হচ্ছে মিঠাইকে।

মিঠাইয়ের নাম যেমন মিষ্টি তেমনি তার স্বভাব। বাড়ির সকলকেই একেবারে আপন করে নিয়েছে মিঠাই। সাথে মোদক পরিবারের মিষ্টির ব্যবসার দায়িত্বও তুলে নিয়েছে নিজের কাঁধে। কিভাবে সিদ্ধার্থের সাথে মিঠাইয়ের মনে মিল হবে এবার সেই নিয়েই চলছে গল্প। বাস্তব জীবনে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই নানান ছবি ভিডিও শেয়ার করেন যার জন্য রীতিমত অপেক্ষা করে থাকেন অনুগামীরা।

সম্প্রতি একটি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী সৌমিতৃষা। ভিডিওতে ব্যাকগ্রউন্ডে যে গানটি চলছে সেই গানের প্রেমে পরে গিয়েছেন অভিনেত্রী। ভিডিওটি শেয়ার করে নিজেই লিখেছেন, ‘প্রেমে পরে গিয়েছি গানের কথার সাথে’। মিঠাইয়ের শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

Back to top button