ছবিবিনোদন

যুবানকে টেক্কা দেওয়ার লোক এসে গেল! প্রথমবার সদ্যজাতর ছবি প্রকাশ্যে আনলেন মিঠাই-য়ের নন্দা

চারপাশে এই অস্থির পরিবেশের মধ্যে দুএকটা ভালো খবর পেলেও মনের মধ্যে অদ্ভুত একটা ভালো লাগা কাজ করে যায়। দিন কয়েক আগেই এমন সুখবর দিয়েছেন অভিনেত্রী অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী (Priyam Chakraborty)। চলতি বছরের জুলাইতেই সদ্য মা হয়েছেন অভিনেত্রী, তার কোল জুড়ে এসেছে ফুটফুটে এক পুত্র সন্তান। সাথে সাথে বাবা হয়েছেন তার স্বামী বাংলা টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ শুভজিৎ কর (Suvojit Kar)।

প্রিয়মকে আমরা শেষ দেখেছিলাম এই মুহুর্তে বাংলার এক নম্বর ধারাবাহিক ‘মিঠাই’য়ের’য়ের শ্রীনন্দার চরিত্রে। কিন্তু ধারাবাহিক চলাকালীনই গর্ভবতী হন অভিনেত্রী, আর তার জেরেই ছাড়েন ধারাবাহিক। প্রথমে সদ্যজাতর মুখ প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি। ছেলে হওয়ার খুশির খবর নিজের অনুরাগীদের সাথে ভাগ করে নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রিয়মের স্বামী শুভ্রজিৎ একটি অন্যরকম পোস্ট করেছিলেন। পোস্টে দেখা যাচ্ছিল, একটা সাদা পাতার উপর নীল রঙ ছড়িয়ে বড়ো করে একটা ‘হার্ট শেপ’ আঁকা হয়েছে।সেখানেই রয়েছে সাদা রঙের ছোট্ট ছোট্ট দুটো পায়ের ছবি, যার পাশেই লেখা রয়েছে ‘It’s Boy’।

এরপর হাসপাতালের বেডে শুয়ে ছেলের সাথে একটি ছবি শেয়ার করেছিলেন প্রিয়ম। তবে এবার আর রাখঢাক না রেখে প্রথমবার সদ্যজাতর ছবি নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে শেয়ার করলেন প্রিয়ম। ছবিতে, ছেলের আঙ্গুল ধরে ক্যাপশনে লেখেন,‘আমাদের জগতের শাসক’। একথা সত্যিই, একটা সন্তান আসা মানে বাবা মায়ের জীবন এক্কেবারে বদলে যায়। তখন যেন তাদের জীবন চলে সন্তানেরই ঈশারায়।

 

মা হওয়ার বেশ কয়েক মাস হয়ে গেলেও, এখনও পর্যন্ত অভিনয়ে ফেরেননি তিনি। নিজের সমস্ত সময় টুকু এখনও পর্যন্ত সন্তানের জন্যই তুলে রেখেছেন অভিনেত্রী৷ ছেলে একটু বড় হলেই কাজে ফেরবার সিদ্ধান্ত নিয়েছেন প্রিয়ম।

 

২০১৯ সালে গাঁটছড়া বেঁধেছিলেন প্রিয়ম – শুভজিৎ। বিয়ের বছর দুয়েকের মধ্যেই তারা দুই থেকে তিন হয়েছেন। এখন ছোট্ট ‘মিশভ’কে নিয়ে তাদের সাজানো সংসার। বর্তমানে, শুভজিৎ এখন ‘ধ্রুবতারা’ সিরিয়ালে অভিনয় করছে।তবে তাঁদের দুজনকে এখনও পর্যন্ত কোনো সিরিয়ালে একসাথে অভিনয় করতে দেখা যায়নি। তবে ছোটপর্দায় একসঙ্গে কাজ না করলেও সেনাপতি ওয়েব সিরিজে একসঙ্গে দেখা গিয়েছে এই রিয়েল লাইফ কাপলকে।

Related Articles

Back to top button