বিনোদন

মাঝ রাস্তায় জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচ ‘মিঠাই’য়ের নিপার! ভিডিও দেখে মুগ্ধ দর্শকেরা

দিন গড়িয়ে সন্ধ্যে নামলেই বাংলার ঘরে ঘরে শুরু হয় সিরিয়ালের পালা। আর বাংলার সেরা মিঠাই (Mithai) সিরিয়ালে নিপার চরিত্রে অভিনয় করছে ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)। মিঠাই-সিড ছাড়াও সিরিয়ালের নিপা-রুদ্র দা জুটিও কিন্তু বেশ মন জয় করেছে দর্শকদের। তবে শুধুই যে অভিনয় তা কিন্তু নয়, ভালো নাচতেও পারে ঐন্দ্রিলা।

আসলে নিপার টেলিভিশনের জগতে প্রবেশ জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্সের (Dance Bangla Dance) হাত ধরেই। খুব ছোট বেলাতেই রিয়্যালিটি শোয়ের সঞ্চালনার দায়িত্ব সামলেছিল ঐন্দ্রিলা। সেই থেকেই ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রপাত। তবে ছোট থেকেই অভিনয়ের পাশাপাশি নাচকেও ভীষণ ভালোবাসে সে।

Mithai Serial Nipa

এবার ইন্সটাগ্রাম রিলে জনপ্রিয় হিন্দি গান “আজ মে উপর আসমান নিচে” তে নেচে সকলের মন জিতে নিয়েছেন অভিনেত্রী৷ অভিনেত্রী মনীষা কৈরালার অভিনীত এই বিখ্যাত নাচ নিজের স্টাইলে করেছেন ঐন্দ্রিলা। প্রায় ২৫ বছর আগের এই গান আজও যেন একই ভাবে এএভারগ্রীণ।

Mithai serial actress Oindrila Saha

সম্প্রতি, মিঠাই ধারাবাহিকে দেখানো হচ্ছে ‘সিদাই’ জুটির বিয়ে। আর সেই বিয়েতেই নিপা যেই পোশাকে সেজেছিল এদিন সেটি পরেই রিল বানাতে দেখা গেছে নিপাকে। বোঝাই যাচ্ছে, শ্যুটিং এর ফাঁকে একটু সময় পেতেই এক্কেবারে দর্শকদের মন রাখতে ভিডিও বানিয়ে ফেলেছেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha4011)

মিঠাই সিরিয়ালে নিপা চরিত্রের জেরে ইতিমধ্যেই দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ঐন্দ্রিলা। সেই জনপ্রিয়তা সমানভাবে রয়েছে সোশ্যাল মিডিয়াতেও। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই আড়াই লক্ষেরও বেশি অনুগামী হয়ে গিয়েছে ঐন্দ্রিলার।

Related Articles

Back to top button