বিনোদনসিরিয়াল

অনটনকে ‘অভাব টনাটন’ বলে উদয়! মিঠাইয়ের রাতুলের সঙ্গে অফস্ক্রিন কেমিস্ট্রি শেয়ার করলেন ‘শ্রী’ ওরফে দিয়া

বাংলার জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম হল মিঠাই (mithai)। যার জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার প্রয়োজন হয় না।প্রতিদিন ঘড়ির কাঁটা আটটার ঘরে যেতেই সবাই সব কাজ বন্ধ করে মিঠাই দেখতে বসে যান টিভির সামনে।তাই সেই শুরু থেকেই দর্শকদের মন জয় করে,টিআরপি তে একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে মিঠাইয়ের মোদক পরিবার। এই সিরিয়ালের প্রধান জুটি মিঠাই, সিদ্ধার্থ ছাড়াও এখন দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে শ্রীতমা, রাতুলের সম্পর্ক।

পরিবারের সম্মান রক্ষার কথা ভেবেই শ্রীতমা রাতুলের বিবাহ বিভ্রাট ঘটে। যা কিছুতেই প্রথম দিকে মন থেকে মেনে নিতে পারেনি রাতুল। কিন্তু বর্তমানে সে শ্রীতমার প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছে। ধীরে ধীরে সে ভালোও বেসে ফেলেছে শ্রীকে।

Mithai Serial Ratul Sreetama

ধারাবাহিকে শ্রীতমার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায় এবং রাতুলের ভূমিকায় উদয় প্রতাপ সিং। ইতিমধ্যেই দর্শকদের বেজায় পছন্দের জুটি হয়ে উঠেছে রাতুল শ্রীতমা। সম্প্রতি ধারাবাহিকের বাইরেও নিজেদের অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে মুখ খুললেন মিঠাই-য়ের শ্রীতমা৷

সম্প্রতি দীর্ঘদিনের প্রেম ভেঙেছে দিয়ার। গঙ্গারাম এবং নেতাজী ধারাবাহিকের অভিনেতা অভিষেক বোসের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন দিয়া। খুল্লামখুল্লাই প্রেম করতেন তারা৷ ২০১৭ সালে সীমারেখা ধারাবাহিকে অভিনয় কাল থেকেই তাদের সম্পর্ক গভীর হতে শুরু করে। তবে বর্তমানে তাদের বিচ্ছেদের বেশ কয়েক মাস হয়ে গিয়েছে।

উদয় অর্থাৎ রাতুলের সঙ্গেও দিয়াকে নিয়ে বেশ কিছু রটনা রয়েছে এই প্রসঙ্গে অভিনেত্রী জানান,” ‘তুমি এলে তাই’ ধারাবাহিকে উদয়ের সঙ্গে কাজ করতাম। সেই থেকেই আমরা বন্ধু। উদয় একেবারেই ভালো বাংলা পড়তে পারত না। এখন অবশ্য মোটামুটি পারে। কিন্তু বাংলা লেখা পড়তে গিয়ে এখনও হোঁচট খায়। সেই থেকে আমিই পড়ে পড়ে দিতাম। ও শুনে শুনে মুখস্ত করত। এখনও মাঝে মাঝে এটা হয়। একটা উদাহরণ দিই, ‘অভাব অনটন’ শব্দটাকে ও উচ্চারণ করত ‘অভাব টনাটন’ । অভিনেত্রী জানান তারা কেবল মাত্র ভালো বন্ধু।

Related Articles

Back to top button