গসিপবিনোদনসিরিয়াল

খাবার নিয়েও কথা শোনাত সিরিয়ালের নির্মাতারা! চাকরি ছেড়ে অভিনয়ে এসে অপমানিত হন মিঠাই খ্যাত সৌরভ

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা সৌরভ চট্টোপাধ্যায় (Sourav chatterjee) । তার উচ্ছল এবং সাবলীল অভিনয়ে তিনি অচিরেই হয়ে উঠেছেন বাঙালির ঘরের ছেলে। বর্তমানে বাংলার এক নম্বর ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) – এ মোদক বাড়ির জামাই শ্রীনন্দার স্বামীর চরিত্রে অভিনয় করছেন তিনি। ধারাবাহিকে তার চরিত্রের নাম ‘রাজীব’।থিয়েটার দিয়েই অভিনয়ে পা রাখা অভিনেতার। ছোট থেকে কোনো কালেই আর সকলের মতো ডাক্তার, ইঞ্জিনিয়ার হতে চাননি সৌরভ৷ প্রথম থেকে শেষ অবধি তিনি অবিচল ছিলেন তার অভিনেতা হওয়ার লক্ষ্যে। আর আজ তিনি সফল।

তিনি যে বেশ মজার মানুষ তার প্রমাণ সৌরভের অভিনয়েই আমরা বারবার পেয়েছি। সহ -অভিনেতা হিসেবে যারা যারাই তার সঙ্গে কাজ করেছেন এক বাক্যে শিকার করেছেন, অভিনেতার মতো মজার মানুষ হয়না। সম্প্রতি, শ্যুটিং এর ফাঁকে তার ইন্ডাস্ট্রিতে টিকে থাকার সংগ্রাম নিয়ে মুখ খুললেন তিনি।

অভিনয় ভালোবাসায় সরকারি চাকরি ছেড়ে থিয়েটারে নামেন অভিনেতা৷ সেই নিয়ে তার মায়ের যথেষ্ট আক্ষেপ ও ছিল। প্রথম ধারাবাহিকেই তিনি শাশ্বত চ্যাটার্জির সঙ্গে পর্দা ভাগ করে নেন৷ কিন্তু দ্বিতীয় ধারাবাহিকের বেলায় তাকে বেশ অসম্মানিত হতে হয়েছিল।

নতুন হওয়ায় ধারাবাহিকের নির্মাতারা সাফ জানিয়েছিলেন খেতে হলে ক্যান্টিনে যেতে হবে ঘরে খাবার দেওয়া যাবেনা। সেদিন অভিনেতার মনে হয়েছিল এই ইন্ডাস্ট্রি কখনও কখনও তাকে প্রাপ্য সম্মান টুকুও দেয়নি। যদিও বর্তমানে সে বাংলার ঘরে ঘরে বেশ জনপ্রিয়। সম্প্রতি জি বাংলা পরিবার অ্যাওয়ার্ড এ সেরা অভিনেতা পুরস্কারও জিতে নিয়েছেন সকলের প্রিয় রাজীব। ইন্ডাস্ট্রিতে প্রায় ১৪ বছরের রাজত্ব তার , মন ভালো করা তার অভিনয় দেখতে পছন্দ করেন ৮ থেকে ৮০।  সম্প্রতি ওয়েবসিরিজেও কাজ করছেন অভিনেতা।

Related Articles

Back to top button