বিনোদনসিরিয়াল

দেবীরূপে সোমকে বধ করবে মিঠাই রানীই! সোমাসুরের ছবি দেখে ভয়ে কাঁপছেন নেটিজেনরা

এখন বাংলার এক নম্বর সিরিয়াল বলতেই সকলের মুখে মুখে ঘোরে মুখে মুখে ঘোরে একটাই নাম। তা হল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই'(Mithai)। শুরু থেকেই একটানা টিআরপি রেটিংয়ে একচেটিয়া ভাবে শীর্ষ স্থান দখল করে বেঙ্গল টপারের (Bengal Toper) খেতাব নিজেদের দখলেই রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার।আর মিঠাইয়ের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিইবা বলার আছে!

এখন তো রাজ্যের গন্ডী ছাড়িয়ে গোটা দেশে ছড়িয়ে পড়েছে মিঠাইয়ের মিষ্টতা। এই সিরিয়ালের প্রধান ইউ এস পি হল মিষ্টি প্রেমী একান্নবর্তী বাঙালি পরিবারের মিলে মিশে একসাথে থাকার গল্প। এছাড়াও দর্শকদের মনজুড়ে রয়েছে সিড (Sid) মিঠাইয়ের নজরকাড়া কেমিস্ট্রি।সিরিয়ালে দুষ্টু,মিষ্টি নায়িকা মিঠাইয়ের ভূমিকায় রয়েছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) আর গোমড়ামুখো সিডের ভূমিকায় অভিনয় করছেন আদৃত রায় (Adrit Roy)।

Mithai Soumitrisha Kundu

ধারাবাহিকে ভালো চরিত্র যেমন রয়েছে তেমন খল চরিত্রও তো রয়েছে। সেরকমই সিরিয়ালে মোদক পরিবারের আশ্রিত ছেলে সোম। এছাড়াও রয়েছে সিদ্ধার্থের বান্ধবী টেস বা তোর্সা। এই সোমের চরিত্রেই অভিনয় করছেন অভিনেতা ধ্রুব সরকার (Dhrubo Sarkar)। আর তোর্সার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তন্বীলাহা রায়। ধারাবাহিকে তারা দুজনেই মিঠাই রানীকে দুই চক্ষে দেখতে পারেনা । তাই সারাক্ষণই মিঠাইকে জব্দ করার ফন্দী এঁটে চলেছে তাঁরা।

কিছুদিন আগেই জন্মাষ্টমীর মুখে তোর্সার সঙ্গে একজোট হয়ে মিঠাইকে জেলে পাঠায় সোম। যদিও শেষমেশ সোম-তোর্সার এই চক্রান্ত ধরাও পড়ে যায়।এ তো গেল সিরিয়ালের কথা। সিরিয়ালে খলনায়কের চরিত্রে অভিনয় করায় সারাক্ষণ সিরিয়াসে মুডে দেখা যায় সোমকে। কিন্তু বাস্তব জীবনে তেমনটা নয়। সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন ট্রেন্ডিং রিল ভিডিও করতেও দেখা যায় তাঁকে।

সামনেই পুজো আসছে, আর তার আগে মহালয়া। দেবীপক্ষের সূচনালগ্নে প্রতিবারের মতো এবারেও নতুন রূপে মা দুর্গার মহিষাসুরমর্দিনী নিয়ে হাজির হচ্ছে জি বাংলা। আর সেখানেই এবছর দুর্গার রূপে একদিকে যেমন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা রয়েছেন,অন্যদিকে অসুরের ভূমিকায় থাকছেন মিঠাই খ্যাত সোম ওরফে অভিনেতা ধ্রুব সরকার। আজ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ছবি শেয়ার করেছেন অভিনেতা। আর ছবি পোস্ট করা মাত্রই উপচে পড়েছে অনুরাগীদের শুভেচ্ছা বার্তা। কেউ মজা করে লিখেছেন ‘সোমাসুর’, তো কেউ প্রশংসা করে বলেছেন ‘দারুন মানিয়েছে’, আবার কারও মতে হ্যান্ডসাম অসুর।

Related Articles

Back to top button