বিনোদনসিরিয়াল

এর থেকে আমার হাতের লেখা ভালো ! পর্দার উচ্ছেবাবুর বাংলা হাতের লেখা দেখে শুরু ব্যাপক ট্রোলিং

বাংলা সিরিয়াল (Bengali Serial)-প্রেমী দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল হলো ‘মিঠাই’ (Mithai)।  বিগত প্রায় দু’বছর ধরে বাংলার দর্শকদের ড্রয়িং রুমে রাজ করে চলেছে এই সিরিয়াল। একান্নবর্তী বাঙালি পরিবারের একসাথে মিলেমিশে থাকার গল্পই এই ধারাবাহিকের  অন্যতম মূল ইউএসপি।  এই ধারাবাহিকের হাত ধরে বাঙালি পেয়েছে তাদের পুরনো ঐতিহ্যের স্বাদ।

তাছাড়া এই ধারাবাহিকের একাধিক পজিটিভ চরিত্র অন্যান্য সিরিয়াল থেকে একেবারে আলাদা করে তুলেছে এই ধারাবাহিককে। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে সিদ্ধার্থ  (Sidhartha) অভিনেতা আদৃত রায় (Adrit Roy) বলতে অজ্ঞান বাংলার অসংখ্য তরুণী।তিনিই এখন হয়ে উঠেছেন বাংলার তরুণীদের বং ক্রাশ।

Mithai fans got angry on script writer for showing Rudra Nipa's romance

নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে অল্পদিনেই দর্শকদের মনে ছাপ ফেলেছেন পর্দার উচ্ছেবাবু।  তাই তার সম্পর্কে খুঁটিনাটি সমস্ত বিষয় জানার জন্য অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই। সোশ্যাল মিডিয়ায় অভিনেতার নামে রয়েছে একাধিক ফ্যানপেজে। তাই পান থেকে চুন খসলেই হয়, তা নিয়ে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে শুরু হয়ে যায় তুমুল বাক বিতন্ডা।

আগেই বলেছি মিঠাই সিরিয়াল মানেই বাংলার দর্শকদের অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল।  এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন খুব শীঘ্রই মোদক বাড়িতে আসছে ছোট্ট গোপাল সেই আনন্দেই মশগুল  গোটা মোদক পরিবার। এরইমধ্যেই  ধারাবাহিকে দেখা গিয়েছে গোপালের বাবা উচ্ছেবাবু শুরু করেছে তাকে স্বাগত জানানোর জোরদার প্ল্যানিং।

Mithai actor Sid bad handwritting trolled on social media

ধারাবাহিকের একটি পর্বে দেখা গিয়েছে তার জন্য একটি সাদা কাগজে বড়সড় লিস্ট বানাচ্ছে সিড। সেখানে বড় বড় অক্ষরে সে লিখে রেখেছে এই অবস্থায় মিঠাইকে কি কি নিয়ম মেনে চলতে হবে। সিডের বানানো সেই লিস্টটাই এবার হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আলোচনার প্রধান বিষয়বস্তু। আসলে এদিন প্রথমবার গোটা গোটা হরফে  বাংলা লিখতে দেখা গিয়েছে উচ্ছেবাবুকে।

Mithai actor Sid bad handwritting trolled on social media

তার সেই হাতের লেখা একেবারেই পছন্দ হয়নি দর্শকদের একাংশের। তাদের মধ্যে এমনই একজন উচ্ছে বাবুর বাংলা হাতের লেখার একটি ছবি সোশ্যাল মিডিয়ার শেয়ার করে লিখেছেন ‘এতদিন শুধু নিজের হাতের লেখা খারাপ (Bad hand writting) ভাবতাম। এইটা দেখার পর মনে হচ্ছে না আমার মত আরও অনেকেই আছে’। যদিও এদিন ট্রোলের মুখে পড়া পর্দার উচ্ছে বাবুর পাশে দাঁড়িয়েছেন তার অন্যান্য ভক্তরা। তাদের মধ্যে একটা বড় অংশ দাবি করেছেন ইংরেজি মিডিয়াম স্কুলে পড়লে বাংলা হাতের লেখা এরকমই হয়।

Related Articles

Back to top button