বিনোদনসিরিয়াল

সোফায় সৌরভ! শ্যুটিং সেটেই লাঞ্চ সেরে টানা ঘুম দেন ‘মিঠাই’ এর রাজীব, প্রকাশ্যে মজার ভিডিও

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা সৌরভ চট্টোপাধ্যায় (Sourav chatterjee) । তার উচ্ছল এবং সাবলীল অভিনয়ে তিনি অচিরেই হয়ে উঠেছেন বাঙালির ঘরের ছেলে। বর্তমানে বাংলার এক নম্বর ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) – এ মোদক বাড়ির জামাই শ্রীনন্দার স্বামীর চরিত্রে অভিনয় করছেন তিনি। ধারাবাহিকে তার চরিত্রের নাম ‘রাজীব’। থিয়েটার দিয়েই অভিনয়ে পা রাখা অভিনেতার। ছোট থেকে কোনো কালেই আর সকলের মতো ডাক্তার, ইঞ্জিনিয়ার হতে চাননি সৌরভ৷ প্রথম থেকে শেষ অবধি তিনি অবিচল ছিলেন তার অভিনেতা হওয়ার লক্ষ্যে। আর আজ তিনি সফল।

তিনি যে বেশ মজার মানুষ তার প্রমাণ সৌরভের অভিনয়েই আমরা বারবার পেয়েছি। সহ -অভিনেতা হিসেবে যারা যারাই তার সঙ্গে কাজ করেছেন এক বাক্যে স্বীকার করেছেন, অভিনেতার মতো মজার মানুষ হয়না। সম্প্রতি, শ্যুটিং এর ফাঁকে তার নানান মজার ঘটনা নিয়ে মুখ খুললেন ‘মিঠাই’ পরিবারের সকলে।

sourav chatterjee rajib mithai

আমরা জানি, গত ২৫ শে সেপ্টেম্বর থেকে জি বাংলায় শুরু হয়েছে ‘দাদাগিরি’ সিজন ৯। আর শুরুতেই এই সিজনের দ্বিতীয় পর্বেই স্বপরিবারে হাজির হয়েছিলেন মিঠাই রানি৷ এদিন মঞ্চে উপস্থিত ছিলেন সৌমিতৃষা পাশাপাশি ‘উচ্ছেবাবু’ আদৃত, ‘টেস’ তন্বী লাহা রায়, সোম ওরফে ধ্রুব, কৌশাম্বী অর্থাৎ ‘নন্দা’ এবং সবশেষে মোদক বাড়ির জামাই রাজীব অর্থাৎ অভিনেতা সৌরভ চ্যাটার্জি।

sourav chatterjee rajib mithai

এবার দাদাগিরির মঞ্চেই ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলির সামনে অভিনেতা সৌরভের কার্যত হাটে হাঁড়ি ভেঙে দিয়েছে মিঠাই পরিবারের সকলে। সম্প্রতি এই বিশেষ পর্বেরই একটি ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে আদৃত অর্থাৎ মিঠাইয়ের উচ্ছেবাবু জানান, অভিনেতা সৌরভের একটাই দাবী মেকাপ রুমে যেন তার জন্য একটি সোফা থাকে।

sourav chatterjee rajib mithai

অর্থাৎ স্টুডিও হোক বা বাড়ি খাওয়ার পরে অভিনেতার ঘুম এক্কেবারে মাস্ট। এদিকে এই প্রসঙ্গে মিঠাই জানায়, শুধু ঘুম নয় তার সাথে পর্যাপ্ত খাওয়ার ও চাই সৌরভের। অভিনেতার এই অভ্যাসকে একটি সুন্দর নামে ব্যাখ্যা করেছেন অভিনেতা ধ্রুব সরকার, “আফটার লাঞ্চ সোফাতে সৌরভ”। যদিও অভিনেতা সৌরভ চ্যাটার্জির এই টার্মটা যে ‘দাদা’র সাথেও যায় তা স্বীকার করে নেন সৌরভ গাঙ্গুলী স্বয়ং। সব মিলিয়ে এই মজার এপিসোডের ক্লিপ ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button