বিনোদনসিরিয়াল

ঋদ্ধি-খড়ির জীবনে উঠবে বিরাট ঝড়! খুব তাড়াতাড়ি প্রকাশ্যে আসছে মিস্টার ডি-এর আসল চেহারা 

বাঙালির বিনোদনের ডিলডোজ মানেই মেগা সিরিয়াল।এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘গাঁটছড়া’ (Gantchora)। দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। প্রতিদিন ঘড়ির কাঁটা সন্ধ্যা ৭টার ঘরে যেতেই হাতের সমস্ত কাজ সেরে টিভির পর্দায় ঋদ্ধি-খড়ি জুটির মিষ্টি রসায়ন দেখতে বসে যান বাড়ির মা-কাকিমারা।

টিভির পর্দায় ঋদ্ধি (Ridhi)-খড়ি (Khori)-র খুনসুটি দেখতে ভালোবাসেন দর্শকরাও। তবে সিরিয়ালের নায়ক নায়িকাদের জীবনে বিপদ যেন সর্বক্ষণের সঙ্গী। বিপদ যেন কিছুতেই পিছু ছাড়ে না তাদের। তবে দিনের শেষে  একথাও ভুলে গেলে চলবে না  বিপদ না থাকলে গল্পও এগোবে না সিরিয়ালের। তবে দর্শকদের কখনই নিরাশ করেন না এই সিরিয়ালের নির্মাতারাও।

প্রতি সপ্তাহেই ধারাবাহিকের দর্শকদের জন্য থাকে নিত্য নতুন চমক। কিছুদিন আগেই দেখা গিয়েছে দীর্ঘ পাঁচ বছর পর খড়ির জেঠুর প্রতিষ্ঠিত দুর্গাপূজা হয়েছে ভট্টাচার্য বাড়িতে। সেই পুজোতে যোগ দিয়েছিল গোটা সিংহ রায় পরিবার। পুজো কাটিয়ে সবেমাত্র বাড়ি ফিরে এসেছে সিংহরায় বাড়ির সদস্যরা। যদিও বেশ কিছুদিন ধরেই ধারাবাহিকের রহস্যময় হয়ে উঠেছে এক নতুন খলনায়ক মিস্টার ডি (Mister D)।

Gantchora serial new promo on air

কিন্তু আসলে কে এই ডি? এতদিনে শুধু বারবার তার হুমকি ফোন কল এসেছে সিংহরায় বাড়িতে। জানা যাচ্ছে  এবার ঋদ্ধি খড়ির বিবাহিত জীবনকে বিষিয়ে তুলতে চলেছে এই নতুন খলনায়ক, মিস্টার ডি।  ইতিমধ্যেই বেশ কিছু এপিসোডে দেখা গিয়েছে মিস্টার ডিকে। কিন্তু এতদিন পর্যন্ত শুধুমাত্র অন্ধকার একটি ঘরে চেয়ারে বসা  মিস্টার ডি লেখা ব্রেসলেট পড়া এক ব্যক্তিকে দেখা গিয়েছে সিরিয়ালে। চেহারা দেখা যায়নি তার।

সম্প্রতি দেখা গিয়েছে অষ্টমীর দিনেও ফুলের তোড়া দিয়ে খড়িকে একটি চিঠি লিখে সে জানিয়েছিল খড়ির জেঠুর মৃত্যুর জন্য দায়ী তারই আপনজন।নিচে লেখা ছিল মিস্টার ডি। তবে  ধীরে ধীরে রহস্যের জাল ছিঁড়ে  বেরিয়ে আসছে মিস্টার ডির আসল চেহারা। জানা যাচ্ছে এই মিস্টার ডিয়ের চরিত্রে দেখা যেতে চলেছে টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা কৌশিক চক্রবর্তীকে (Kaushik Chakraborty)।

আসলে এতদিন তাকে দেখা গিয়েছিল জি বাংলার মিঠাই সিরিয়ালে মিঠাই রানী শশুরমশাই সমরেশের চরিত্রে এবং পিলু সিরিয়ালে পিলুর বাবা আদিত্য নারায়নের চরিত্রে। জানা যাচ্ছে শনিবার থেকেই এই সিরিয়ালের জন্য শুটিং শুরু করেছেন তিনি। সব ঠিক থাকলে আগামী সপ্তাহের মঙ্গলবারেই ধারাবাহিকে প্রথমবার মুখ দেখা যাবে মিস্টার ডিয়ের। প্রসঙ্গত টেলিপাড়াসূত্রে খবর ধারাবাহিকে ঋদ্ধির দাদু ঠাম্মার ত্যাজ্যপুত্র দীপাঞ্জন সিংহ রায় ওরফে ডি এর চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। এখন দেখার নতুন এই খলনায়ক এন্ট্রি নেওয়ার পর ঋদ্ধি-খড়ির জীবন নতুন কি ঝড় আসতে চলেছে।

Related Articles

Back to top button