বিনোদনসিরিয়াল

নিপা ধারা দুজনেই বাদ! এবার অন্য নায়িকার সাথে ডেটে গেল ‘মিঠাই’ সিরিয়ালের অভিনেতা ‘রুডি বয়’

জি বাংলার ‘মিঠাই’ (Mithai) সিরিয়ালের দৌলতে রুদ্র অভিনেতা ফাহিম (Fahim) এখন দর্শকমহলে পরিচিত নাম। নিজের অভিনয় দক্ষতার গুণে মাত্র অল্প কয়েকদিনের মধ্যেই দর্শকদের একেবারে কাছের মানুষ হয়ে উঠেছেন অভিনেতা। বিপুল জনপ্রিয়তার জেরে দিনে দিনে বেড়ে চলেছে তার ফ্যান ফলোয়িং। বিশেষ করে তার মহিলা ফ্যানদের সংখ্যা দিনে দিনে হয়ে চলেছে আকাশছোঁয়া।

তাই তাকে নিয়ে দর্শকমহলে কৌতূহলের অন্ত নেই। অভিনয় জীবনের বাইরেও তার ব্যাক্তিগত জীবন নিয়ে দর্শকদের আগ্রহ বিপুল। সম্প্রতি মিঠাই সিরিয়ালে দেখা যাচ্ছে রুদ্রদা বলতে অজ্ঞান মোদক বাড়ির ছোটো মেয়ে নিপা (Nipa)। কিন্তু রুদ্রদা বয়সে তার থেকে অনেক বড়, তাই সকলে নিপার এই ভালোবাসা কে পাগলামি বলে উড়িয়ে দিচ্ছে।


অন্যদিকে সিরিয়ালে নতুন টুইস্ট নিয়ে এসেছে আইপিএস অফিসার ধারা (Dhara)। সে সম্পর্কে মোদক বাড়ির নাত জামাইদের বোন। রুদ্র যেমন তাকে পছন্দ করে ধারাও তাকে পছন্দ করে। একথা এতদিনে সকলেই জেনে গেছে। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা যাচ্ছে কাজের প্রয়োজনে রুদ্র আর ধারা স্বামী স্ত্রী সাজবে , যা শুনে তাদের বিয়ের স্বপ্ন দেখে কান্না জুড়ে দেয় নিপা ।


কিন্তু এবার, নিপা ধারা দুজনকেই বাদ দিয়ে অন্য এক মহিলার সাথে ডেটে গিয়েছেন রুদ্র ওরফে ফাহিম।সেই ছবি তিনি নিজেই শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। আর পর্দার ‘রুডি বয়’-এর পাশে বসে থাকা ওই মহিলা আর কেউ নন। তিনি হলেন বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ দিয়া চক্রবর্তী। অর্থাৎ রানি রাসমণি সিরিয়ালে পদ্ম চরিত্রের অভিনেত্রী।

পর্দার রাজা রামমোহন রায় এবং পদ্ম অভিনেত্রীকে একসাথে ডেটে যেতে দেখে কার্যত আকাশ থেকে পড়েছেন অনুরাগীরা। প্রসঙ্গত একসময় রানি রাসমণি সিরিয়ালে রাজা রামমোহন রায়ের চরিত্রে করেছিলেন ফাহিম। সম্ভবত সেই সূত্রেই তাদের পরিচয়। এদিন সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি দেখে এক অনুরাগী মজা করে লিখেছেন ‘সে কি, শেষমেশ পদ্ম রানি আর রাজা রামমোহন রায় ! কি দিনকাল পড়েছে , হে ভগবান।’

Related Articles

Back to top button