গানবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

অভিনয়ের সাথে চলছে গান, গিটার হাতে লাইভ শোয়ের সুখবর দিলেন ‘উচ্ছেবাবু’ অভিনেতা আদৃত রায়

বাংলা বিনোদনের জগতে সেরা জুটি বলতে গেলে বর্তমান একটা নাম সবার মুখেই শোনা যাবে। সেটা হল মিঠাই আর উচ্ছেবাবু (Ucchebabu), ঠিকই ধরেছেন মিঠাই সিরিয়ালের (Mithai Serial) জুটির কথাই বলছি। সিরিয়ালের জেরে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে উচ্ছেবাবু অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। একপ্রকার বাংলায় তরুণীদের হার্টথ্রব নায়ক হয়ে গিয়েছেন আদৃত।

সিরিয়ালের বাইরে খুব একটা দেখা যায় না অভিনেতাকে। বাকি অভিনেতা অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়াতে ছবি ও ভিডিও শেয়ার করলেও দেখা মেলে না উচ্ছে বাবুর। তবে জনপ্রিয়তার কিছু কমতি নেই আদৃতের, কারণ দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি ভালো গানও করতে পারেন তিনি। ব্যান্ডের গায়ক হিসাবে বেশ জনপ্রিয় আদৃত। মাঝে মধ্যেই বিভিন্ন জায়গায় গিয়ে অনুষ্টানও করতে দেখা যায় তাকে।

জনপ্রিয়তার জেরে ফেসবুকের অফিসিয়াল পেজে ইতিমধ্যেই সাড়ে চার লক্ষ পেরিয়েছে অনুগামীর সংখ্যা। এবার সেখানেই একটা দারুন সুখবর শেয়ার করলেন অভিনেতা। ভিডিও বার্তায় প্রথমেই গিটার হাতে গানের সুর তুলতে দেখা গেছে আদৃতকে। এরপর গানের শেষে একটি লাইভ শোয়ের খবর জানিয়েছেন তিনি। আদৃতের ব্যান্ড ‘Postarboyzz’ পাকিস্তানি ব্যান্ড ‘Strings’ এর জন্য একটা ট্রিবিউটের ব্যবস্থা করেছে।

আগামী ১৮ই ডিসেম্বর সেই শোটির আয়োজন করা হয়েছে। যদিও অনেক আগেই এটা হওয়ার কথা ছিল তবে করোনা প্যান্ডেমিকের জন্য সেই শো ক্যানসেল হয়ে যায়। তবে এবার অনলাইনেই আয়োজন করা হবে অনুষ্ঠানের। ‘টপক্যাট সিসিইউ’তে হচ্ছে অনুষ্ঠানের আয়োজন। যেটা অনলাইনে টিকিট কেটে সকলেই দেখতে পারেন লাইভ। সাথে শেয়ার করেছেন অনলাইনে টিকিট কাটার লিংক।

প্রিয় অভিনেতার এই ভিডিও দেখে খুশি ভক্তগণেরা। ভিডিওর কমেন্ট বক্স দেখলেই সেটা বোঝা যাচ্ছে, একনেটিজেনের মতে উচ্ছে বাবু লাইভ আসবে। প্রসঙ্গত, যে ব্যান্ডের জন্য ট্রিবিউটি দেওয়া হবে সেই ব্যান্ডটি বহুবছর পুরোনো, ৯০ এর দশকের পাকিস্তানি ব্যান্ডটি মানুষেরকাছে বেশ জনপ্রিয়। আর আমাদের উচ্ছেবাবু অর্থাৎ আদৃতের কাছেও বেশ পছন্দের।

Related Articles

Back to top button