গানবিনোদনসিরিয়াল

KK-কে শ্রদ্ধা জানিয়ে গান গাইলেন আদৃত! গোটা পরিবার হাজির থাকলেও দেখা নেই মিঠাইরানির

সিরিয়াল মানেই বাংলার ঘরে ঘরে এখন একটাই নাম, হ্যাঁ ঠিকই ধরেছেন জি বাংলার ‘মিঠাই’ (Mithai)। তাই দর্শকদের কাছে এই সিরিয়ালের জনপ্রিয়তার কথা নতুন করে আর কিছুই বলার নেই। এই সিরিয়ালের দৌলতেই সিড (Sid) অর্থাৎ অভিনেতা আদৃত রায় (Adrit Roy) হয়ে উঠেছেন বাংলার অসংখ্য তরুণীর বং ক্রাশ। তাই বাংলার অসংখ্য তরুণী এখন মিঠাই রানির কার্তিক ঠাকুর অর্থাৎ অভিনেতা আদৃত রায় বলতে অজ্ঞান।

তাই তাকে শুধুমাত্র একঝলক দেখার জন্য অপেক্ষায় থাকেন তাঁর অসংখ্য অনুরাগী। এতদিনে সকলেই নিশ্চই শুনে ফেলেছেন আদৃতের অসাধারণ গানের গলা। আসলে সকলের প্রিয় আদৃত যেমন ভালো অভিনেতা তেমনই সুন্দর গানের গলাও তাঁর। এখন তো সিরিয়ালেও মাঝে মধ্যেই তার গলায় গান শুনতে পান দর্শকরা। প্রসঙ্গত ইতিপূর্বে আদৃত একাধিকবার জানিয়েছেন অভিনয়ের পাশাপাশি গানের প্রতি তার ভালোবাসার কথা।

cropped-Mithai-Serial-Adrit-Roy-Nababarsha-Photos-goes-viral.jpg

অভিনয়ের ফাঁকে সুযোগ পেলেই গানের চর্চা তো করেনই সেইসাথে টুকটাক প্রোগ্রাম করতেও দেখা যায় আদৃত কে। অভিনেতার রয়েছে ‘পোস্টার বয়েজ’ নামের একটি ব্যান্ড- ও। প্রসঙ্গত গত মাসের শেষ দিনেই অর্থাৎ ৩১ মে প্রয়াত হয়েছেন কিংবদন্তি শিল্পী কৃষ্ণকুমার কুন্নাথকে (KK)। ওইদিন কলকাতার নজরুল মঞ্চেই শেষ গানের কনসার্ট করছিলেন কেকে।

গতকাল অর্থাৎ শনিবার ২৫ জুন সেই নজরুল মঞ্চেই প্রয়াত কেকে-কে শ্রদ্ধা জানিয়ে একটি গানের কনসার্ট (Music Consert) করেছিলেন মিঠাই অভিনেতা আদৃত রায়। এদিন আদৃতের গাওয়া সেই গানের ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। প্রয়াত শিল্পী কে স্মরণ করে মিঠারানির উচ্ছেবাবুর গলায় এদিন একের পর এক শোনা গেল কেকে-রই গাওয়া ‘সাচ কেহ রাহা হ্যায় দিওয়ানা’ ,’আঁকা মে তেরি’, ‘লাবোঁ কো’, ‘তু যো মিলা’,’জারা সি’, ‘অলভিদা’ এর মতো একাধিক জনপ্রিয় গান।


আদৃতের এই কনসার্টে হাজির ছিলেন মনোহরার মোদক পরিবারের প্রায় সকল সদস্য। এদিন আদৃতের গান শুনতে দর্শকাসনে হাজির হয়েছিলেন সিরিয়ালের শ্রী, নিপা,তোর্সা, রাতুল, রাজীব, স্যান্ডি, রুদ্র,সোম, পিসিমণি,ঠাম্মি , সহ আরও অনেককেই। তবে সবাই থাকলেও এদিন দর্শকাসনে কিন্তু দেখা গেল না সিডি বয়ের মিঠারানি অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে (Soumitrisha Kundu)।

Related Articles

Back to top button