ছবিবিনোদন

একই ফ্রেমে ডবল প্রেম! প্রকাশ্যে মিঠাই-য়ের উচ্ছেবাবু এবং রাতুলের আসল প্রেমিকার ছবি

বর্তমানে জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) সিরিয়ালের সিদ্ধার্থ ওরফে অভিনেতা আদৃত রায়ের (Adrit Roy) জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। মহিলাদের নতুন ক্রাশ বলতে গেলে আগেই আসে আদৃতের নাম। পর্দায় মিঠাই – উচ্ছেবাবুর জুটি দেখে চোখ জুড়োয় অনুরাগীদের। কিন্তু দিন কয়েক আগেই সমস্ত মহিলা ভক্তদের মন ভেঙে দিয়েছেন অভিনেতা। প্রকাশ্যে এসেছে আদৃতের বিয়ের খবর।

মিঠাই সিরিয়ালের সিদ্ধার্থের বিয়ের জল্পনা শুরু হতেই খোঁজ খোঁজ রব পড়েছে টলিপাড়ায়। কে হচ্ছে আদৃতের হবু বউ! ইতিমধ্যে সেই প্রশ্নের উত্তর মিলেছে। হটাৎ করে নয় বরং দীর্ঘদিন ধরেই প্রেম করছেন আদৃত রায়। এক দশকেরও বেশি সময় ধরে প্রেম করছেন অভিনেতা। তবে খুললাম খুল্লা প্রেম পছন্দ নয় তাই গোপনেই চলছিল প্রেমের গাড়ি। আর এবার সেই প্রেম পরিণতি পেতে চলেছে বিয়েতে।

মিঠাই সিদ্ধার্থ Mithai Sidharth Actor AdritRoy would be wife photo Adrit Supriya

আদৃত বিয়ে করবেন পেশায় মুম্বইয়ের পরিচিত আর্ট ডিরেক্টর সুপ্রিয়াকে। ইতিমধ্যেই দুই বাড়িই তাদের প্রেমে রাজী। কিন্তু আর রাখঢাক না রেখে প্রেমিকার উপর থেকে ধীরে ধীরে পর্দা সরাচ্ছেন অভিনেতা। তবে নিজে নয় বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ‘এখানে আকাশ নীল’ খ্যত অনামিকা সাহাই হাটে হাঁড়ি ভাঙলেন।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন অনামিকা, যেখানে তাকে বাদ দিয়েও আর দুজনকে আপনারা ভালো মতোই চেনেন। একজন মিঠাই সিরিয়ালের সিদ্ধার্থ অন্যজন রাতুল ওরফে উদয় প্রতাপ সিং। অনামিকার প্রেমিক উদয় প্রতাপ একথাও কারোর জানতে বাকি নেই। পাশাপাশি তাদের সঙ্গে ফ্রেমে দেখা গেল আদৃতের প্রেমিকা সুপ্রিয়াকেও।

একই ফ্রেমে মিঠাই ধারাবাহিকের দুই জনপ্রিয় মুখ, এবং তাদের রিয়েল লাইফ পার্টনারদের দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা। এই দুই লভবার্ডসের ছবি নিমেষে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবি শেয়ার করে অনামিকা লিখেছেন, ‘আমার বর্ধিত পরিবার’। হ্যাশট্যাগ থেকে বোঝা যাচ্ছে এটি তার জন্মদিনের থ্রোব্যাক পিকচার। সুতরাং, তাদের এই বন্ধুত্ব আজকের নয় বরং বেশ অনেকদিনের তা স্পষ্ট।

Related Articles

Back to top button