ছবিবিনোদনসিরিয়াল

দর্শকদের ভালোবাসায় ৭০০ পর্ব পেরোলো ‘মিঠাই’, সেলিব্রেশনে কাছাকাছি মিঠি-সিদ্ধার্থ, রইল অদেখা ভিডিও

যাঁরা নিয়মিত সিরিয়াল (Bengali Serial) দেখেন তাদের কাছে ‘মিঠাই’ (Mithai) নামটাই যথেষ্ট। দুবছরেও বেশি সময় ধরে বাঙালিদের মন জিতে আসছে মিঠাই। যদিও বছর শেষে একাধিক সিরিয়ালের ঝাঁপি বন্ধ হয়েছে তবে এখনও দিব্যি চলছে সিদ্ধার্থ-মিঠাইয়ের কাহিনী। আর এভাবেই দেখতে দেখতে ৭০০ পর্ব পেরোলো মিঠাই সিরিয়ালের।

যেখানে নতুন শুরু হলেও তিন মাসের মধ্যেই বন্ধ হয়ে যায় মেগা সিরিয়াল। সেখানে ৭০০ পর্ব অতিক্রম করা তাও সর্বদাই  সেরা ১০ এর মধ্যে থেকে। ২০২০ সালের জানুয়ারিতে শুরু হয়েছিল মিঠাই-সিদ্ধার্থের কাহিনী। অবশ্য শুধু দুজনের বললে ভুল বলা হয় গোটা মনোহরার কাহিনী বললেই ভালো হয়। তাই ৭০০ পর্ব পেরিয়ে একটা সেলিব্রেশন তো হওয়াই উচিত।

Siddhartha Mithai

সম্প্রতি ৭০০ পর্ব পেরোনো নিয়ে সেলিব্রেশনের একটি একটি ছবি পোস্ট করেছেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা। অবশ্য এখন মিঠাই নয় বরং মিঠি বললেই হয়তো ভালো হয়। প্রিয় জুটিকে পর্দায় তো বটেই বাস্তবেও একসাথে দেখার জন্য রীতিমত ছাতক পাখির মত অপেক্ষায় থাকেন দর্শকেরা। তবে বাস্তবে যেমনটা জানা যায় দুজনের মধ্যে নাকি বন্ডিং মোটেও ভালো না!

Mithai Serial Mithi Soumitrisha Kundu 700 episode Celebration

তবে খুশির মুহূর্তে রাগ এমনিই উড়ে যায়, এখানেও তাই হয়েছে। এদিনের সেলিব্রেশনের একটি ভিডিও পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা যাচ্ছে সকলে মিলেই কেক কাটা হচ্ছে। মিঠাই সিদ্ধার্থ থেকে দাদাই, দিদা ও বাড়ির সকলেই। এরপর দেখা যাচ্ছে মিঠি আর সিদ্ধার্থ দুজনে একসাথেই কেক কাটল।

প্রসঙ্গত, সিরিয়ালে গণবিবাহের মঞ্চে মিঠিকে বিয়ে করে নিয়েছে সিদ্ধার্থ। এরপর মিঠির বাবাও এসে হাজির হয়ে গিয়েছে বাড়িতে। তারপর মিঠিকে নিয়ে চলে যায় তার বাবা। এরপর মিঠিকে খুঁজতে কাউকে না বলেই বাড়ি ছেড়ে চলে যায় শাক্য। ছেলের এই কান্ড রীতিমত চিন্তায় ফেলে দেয় বাবা সহ বাড়ির সকলকে। শেষমেশ ট্রেন স্টেশনে পাওয়া যায় তাকে।

Related Articles

Back to top button