বিনোদনসিরিয়াল

দর্শকদের ভালোবাসায় একবছর পূর্ণ করল মিঠাই সিরিয়াল, ইমোশনাল সৌমিতৃষা, শুভেচ্ছায় ভরাল ভক্তরা

মিঠাই ম্যাজিকে মুগ্ধ গোটা বাংলা।আর এই কারণেই গত প্রায় ৩৮ সপ্তাহের বেশি সময় ধরে একের পর এক ছক্কা হাঁকিয়ে বেঙ্গল টপারের মুকুট নিজেদের দখলেই রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার। প্রতি সপ্তাহের টিআরপি রেটিং দেখে সহজেই আঁচ করা যায় এই সিরিয়ালের জনপ্রিয়তা। আজ থেকে ঠিক এক বছর আগে আজকের দিনেই জি বাংলার পর্দায় শুরু হয়েছিল মিঠাইরানির পথ চলা।

হাসি, খুশি, ঐতিহ্যশালী যৌথ বাঙালি পরিবারের প্রেক্ষাপটে তৈরি এই সিরিয়ালের অন্যতম ইউ এস পি হল পজিটিভিটি। সিরিয়ালের একাধিক পজিটিভ চরিত্র দেখে এক নিমেষে মন ভালো হয়ে যায় দর্শকদের। আর এই কারণেই শুরু থেকেই দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে মিঠাইয়ের গোটা মোদক পরিবার। তাই চেষ্টা করেও এখনও পর্যন্ত মিঠাইরানিকে তার রাজত্ব থেকে এক চুলও সরাতে পারেনি কেউ।

দিয়া মুখার্জী Diya Mukherjee
তাই লাগাতার মিঠাই ম্যাজিকের সামনে ফিকে পড়ে যাচ্ছে অন্য যে কোনো সিরিয়াল। আর পাঁচটা সিরিয়াল থেকে এক্কেবারে আলাদা ‘মিঠাই’। ভোজনরসিক বাঙালির কাছে মিষ্টি মানেই ইমোশন। শুরুতে জনাইয়ের ঐতিহ্যবাহী মিষ্টি মনোহরা কে কেন্দ্র করে এগোতে থাকে সিরিয়ালের গল্প। এই মনোহরার মতোই মিষ্টি সিরিয়ালের নায়িকা মিঠাই। প্রথম দিকে মিষ্টির হাঁড়িতে মনোহরা নিয়ে গায়ে কার্ডিগান চাপিয়ে, মুন্নিতে চড়ে মিষ্টি বিক্রি করতো সে।

এখন সেসব অতীত। নানান ঘটনাচক্রে মিঠাই এখন কলকাতার বিখ্যাত মিষ্টির ব্যাবসায়ী সিদ্ধেশ্বর মোদকের বাড়ির নাতবৌ। উল্লেখ্য এই মিঠাই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। সিরিয়ালের তুফান মেলের বাস্তব জীবনে সবসময় হেপ্পি থাকতে ভালোবাসে সে। সেইসাথে সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ মিঠাই অভিনেত্রী। মাঝেমধ্যেই নানান ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন তিনি।

আজ তেমনই একটি পোস্ট করেছিলেন অভিনেত্রী। যা দেখে জানা যাচ্ছে একবছর আগে আজকের দিনেই শুরু হয়েছিল মিঠাইরানির পথ চলা। তাই এই একবছরের টুকরো কিছু মুহুর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রী লিখেছেন ‘শুভ জন্মদিন মিঠাই। সাফল্যের সাথে আমরা একটি বছর পূর্ণ করলাম।দর্শকদের কাছে কৃতজ্ঞ। এভাবেই ভালোবাসুন আর দেখতে থাকুন। জয় গোপাল।’ উল্লেখ্য সিরিয়ালের এক বছর পূর্তিতে হরেক রকম উপহারে ভরিয়ে দিয়েছেন দর্শকরা। এদিন সৌমিতৃষা অপর একটি পোস্টে সেই সমস্ত ছবিও শেয়ার করেছেন।

Related Articles

Back to top button