খবরগসিপবিনোদনসিরিয়াল

‘মিঠাই’ সিরিয়ালে মিলেছে ব্যাপক জনপ্রিয়তা, এবার বলিউডে পা রাখছেন রুদ্র অভিনেতা ফাহিম মির্জা!

মিঠাই সিরিয়াল (Mithai Serial) নিয়ে আলাদা করে বলতে লাগবে না না বাংলার সেরা সিরিয়াল। প্রতি সপ্তাহে টিআরপি রিপোর্টে মিঠাই নিজেকে সেরা প্রমাণ করে দেখিয়ে আসছে বেশ কয়েক মাস ধরে। আর বর্তমানে সিরিয়ালে চলছে টানটান উত্তেজনা দেওয়ার মত টুইস্ট। একদিকে যেখানে ধীরে ধীরে হলেও এগোচ্ছিল রিপা ও রুদ্রদার (Rudra Da) প্রেম কাহিনী সেখানে এখন এসেছে তৃতীয় ব্যক্তি ধারা।

সিরিয়ালে রুদ্র চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ফাহিম মির্জা (Fahim Mirza)। দুর্দান্ত অভিনয় আর ফাটাফাটি লুকসের জেরে দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি। এদিকে নিপাও রীতিমত হাবুডুবু খাচ্ছে রুদ্রদার প্রেমে। মিঠাই, সিদ্ধার্থ থেকে শুরু করে বাড়ির অনেকেই এই প্রেমের কথা জানে। কিন্তু নিপার এই পাগলামি আটকানোর চেষ্টা করছে অনেকেই।

সম্প্রতি একটি খুশি খবর মিলেছে অভিনেতা ফাহিম মির্জার সম্পর্কে। জানা যাচ্ছে টলিউডে জনপ্রিয় হয়ে এবার বলিউডে পা রাখতে চলেছেন অভিনেতা। বিটাউনের এক নামি প্রয়োজনা সংস্থার হাত ধরেই বলিউডে ডেবিউ হতে চলেছে অভিনেতার। তবে সিনেমা নাকি ওয়েব সিরিজ কি দিয়ে শুরু হবে বিটাউনের কেরিয়ার সে সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। এই খবরটি ক্রমশ প্রকাশ্য।

রুদ্রদাকে নিয়ে যদিও এর আগেই তুমুল আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। কারণ সম্প্রতি ফাহিম মির্জার সাথে বাস্তবে এক মহিলাকে দেখা গিয়েছে, তাও আবার ডিনার ডেটে। এমনিতেই হ্যান্ডসাম লুকের জন্য মিঠাইয়ের সিদ্ধার্থের পর মেয়েরা রুদ্রদার ওপরেই ক্রাশ খাচ্ছে। তারপর সিরিয়ালের তাকে ও ধারাকে  নিয়ে একপ্রকার হিংসা করে নিপা। এবার বাস্তবে অন্য এক মহিলার সাথে ছবি প্রকাশ্যে আসতেই খোঁজ খোঁজ রব উঠেছিল নেটপাড়ায়।

প্রসঙ্গত, মিঠাই সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি ‘কড়ি খেলা’ সিরিয়ালেও কৌশিকের চরিত্রে অভিনয় করছেন  ফাহিম। দুটি সিরিয়ালের একেবারে ভিন্ন দুটি চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে দুই ক্ষেত্রেই নিজের দক্ষ অভিনয়ের প্রমাণ দিয়েছেন তিনি। এছাড়াও টলিউডের  ‘অপরাজিত’ ছবিতে চিদানন্দ দাশগুপ্তর চরিত্রে অভিনয়ের কথা ছিল অভিনেতার। কিন্তু পরে তাকে কাস্টিং থেকে বাদ দেওয়া হয়। তবে এবার সোজা বলিউডে পারি দিতে চলেছেন অভিনেতা

Related Articles

Back to top button