গসিপবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

৮৬তেও প্রাণবন্ত জন্মভূমির ‘পিসিমা’ মিতা চট্টোপাধ্যায়, রচনার সাথে চলল আড্ডা, রইল ভাইরাল ভিডিও

বিনোদনপ্রেমী বাঙালিদের সিরিয়ালের প্রতি টান রয়েছে বহুদিন থেকেই। আর ‘জন্মভূমি’ (Janmabhumi) সিরিয়াল এর ঠাকুমাকে আজও মনে রয়েছে সবার। হ্যাঁ ঠিকই ধরেছেন, অভিনেত্রী মিতা চট্টোপাধ্যায়ের (Mita Chatterjee) কথাই বলছি। একাধিক সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি। প্রতিবারই তার অভিনয় মন ছুঁয়েছিল দর্শকদের। তবে জন্মভূমি সিরিয়ালের মধ্যে দিয়েই দর্শকদের সামনে প্রথম এসেছিলেন। তাই আজ সেই আইকনিক চরিত্র মনে রয়েছে সকলের।

সম্প্রতি মিতা চট্টোপাধ্যায়ের একটি ভিডিও বেশ ভাইরাল হয়ছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে ‘দিদি নং ১’ (Didi No 1) এর মঞ্চে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সঞ্চালনায় রয়েছে রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। আড্ডা আর খেলায় মেতেছিলেন অভিনেত্রী রিয়্যালিটি শোয়ের মঞ্চে। সেই ভিডিওই বর্তমানে বেশ ভাইরাল হয় পড়েছে। ভিডিওতে নিজের অভিনয় জীবনের শুরু নিয়ে কথা বলেছেন অভিনেত্রী।

মিতা চট্টোপাধ্যায় জানান, ‘১৯৪৪ সাল থেকেই রয়েছি অভিনয়ের জগতে। সেই সময় খবরের কাগজে ছবি বেরিয়েছিল, পাড়ার সবাই কি আদরটাই না করেছিলো আমায়। নিয়মকানুনের মধ্যেই বড় হয় উঠেছিলাম। অভিনয় নয় নৃত্যশিল্পী হিসাবেই পরিচিত পেতে শুরু করেছিলাম। বরাবরই অল ইন্ডিয়া ড্যান্স কম্পিটিশনে প্রথম হতাম।’

এরপর রচনা ব্যানার্জীর প্রশ্নে জানা যায় ৮৬ বছর বয়স হয়েছিল তার। একসময় এনসিসি করতেন তিনি সাথে ঘোড়ায় চড়া, রাইফেল চালানো ইত্যাদিও করতেন দিব্যি। কিন্তু শরীরের একাহিক ফ্র্যাকচার রয়েছে, তাই আর নাচ নয় না। তবে অভিনেত্রী নিজেই বলেন তবুও তো চলছি রে মা… এটার জন্যই আমি ভগবানকে ধন্যবাদ জানাই।’

এবার রচনা ব্যানার্জি প্রশ্ন করেন, এখনো কিভাবে এতটা ফিট রয়েছেন তিনি? যার উত্তর এই অভিনেত্রী জানান, আমি এখনো সবই খাই। তবে রুটিগুলো ছোট ছোট করে নিতে হয়। কারণ উত্তর-দক্ষিণ উভয়ই খোলা। অভিনেত্রী প্রাণবন্ত হাসি মুখ থেকে রচনা ব্যানার্জীর প্রশংসা করে ওঠেন। রচনা বলেন, ৮৬ বছর বয়সে মিতা দিদি নাম্বার ওয়ানে আমার সাথে খেলতে এসেছেন। ও তার কথার মধ্যে এতোটুকু জড়তা নেই, বরং কি সুন্দর সেজে এসেছে।

ভিডিওটি দিদি নাম্বার ওয়ানের সিজন 1 এর ভিডিও। এক দশকেরও বেশি পুরনো হলেও এই ভিডিওটি নতুন করে বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিও দেখে নেটিজেনরা ও তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। অনেকেই জানিয়েছেন জন্মভূমি সিরিয়াল এই প্রথম দেখেছিলাম উনাকে। প্রাণবন্ত হাসি তার দুর্দান্ত অভিনয়ের জীবন্ত উদাহরণ তিনি।

Related Articles

Back to top button