খবরছবিবিনোদন

মিস ইউনিভার্স হয়ে উজ্জ্বল করেছেন দেশের নাম, এবার হট অবতারে নেটপাড়া কাঁপাচ্ছেন হারনাজ সান্ধু

২১ বছর পর ২০২১ সালে মিস ইউনিভার্সের (Miss Universe) খেতাব জিতে বিশ্বের দরবারে ভারতের মুখ উজ্জ্বল করেছেন পাঞ্জাবের বাসিন্দা ২১ বছর বয়সী তরুণী হরনাজ কৌর সান্ধু (Harnaaz Kaur Sandhu)। হারনাজের এই সাফল্যে গর্বিত গোটা দেশ। তবে এবার মিস ইউনিভার্স হবার পরে চর্চায় উঠে আসতেই ভাইরাল হয়েছে হারনাজের একাধিক বোল্ড লুকের ছবি। সেই ছবিই এখন রীতিমত দাঁপিয়ে বেড়াচ্ছে নেটপাড়ায়।

চন্ডিগড়ের মেয়ে হারনাজ সান্ধু সুন্দরী হওয়ার পাশাপাশি বিদ্যাবতীও। চন্ডিগড়ের সরকারি কলেজ থেকেই ইনফরমেশন টেকনোলজি নিয়ে স্নাতক ও পরে পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে স্নাতকোত্তর পাশ করেন তিনি। তবে ছোট থেকেই শখ ছিল মডেলিং বা বিউটি কন্টেস্টে ভাগ নিয়ে জেতার। তাই কিশোরী বয়সেই সৌন্দর্যের প্রতিযোগিতায় যোগ দিতে শুরু করেন।

২০১৭ সালে মিস চন্ডিগড়ের শিরোপা পেয়েছিলেন হারনাজ। এরপর ২০১৮ সালে এমার্জিং ষ্টার শিরোপায় ভূষিত হন নিজের দুর্দান্ত রূপের কারণে। এখানেই থামেনি জার্নি, ২০১৯ সালে ফেমিনা মিস ইন্ডিয়া  পাঞ্জাবের খেতাব নিজে নেন হারনাজ। ভাগ নিয়েছিলেন মিস ইন্ডিয়া কম্পিটিশনে, কিন্তু ভাগ্য সাথে দেয়নি, তাই টপ ১২ এই শেষ হয় যাত্রা।

এরপর ২০২১ সালের মিস ডিভা কম্পিটিশনে সেরার শিরোপা  যেতেন। তারপরেই মিস ইউনিভার্সের লক্ষে পারি দিয়েছিলেন ইজরায়েলের ইলাতে। সেখানে বিশ্বের একাধিক সুন্দরীদের হারিয়ে তিনি মিস ইউনিভার্সের মুকুট জিতে নেন। আর হারনাজের জন্য দীর্ঘ ২১ বছরের প্রতীক্ষার পর আবারো মিস ইউনিভার্স শিরোপা আসে ভারতের কাছে।

প্রসঙ্গত, বর্তমানে সর্বত্রই হারনাজকে নিয়ে চর্চা চলেছে। আগে থেকেই সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় ছিলেন তিনি। তবে মিস ইউনিভার্সের মুকুট মাথায় উঠতেই আরও বেড়েছে জনপ্রিয়তা। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে ৩০ লক্ষ্য। আর অনুগামীদের জন্য এবার হট অবতারে হাজির হয়েছেন হারনাজ।

হারনাজের সেই বোল্ড ছবি বর্তমানে ঘুম কাড়ছে নেটিজেনদের। কারণ হারনাজের পুরোনো  ছবিতেও এখন হু হু করে বাড়ছে লাইকের সংখ্যা। আসলে সকলেই মিস ইউনিভার্স অভিনেত্রীর বোল্ড লুক দেখতে রীতিমত হামলে পড়েছেন।

Related Articles

Back to top button