বিনোদন

মিস নিতম্ব! ব্রাজিলিয়ান এই মডেলের নিটোল নিতম্বের দাম ১৩ কোটি টাকা

আজকালকার দিনে মূল্যবান জিনিসের বিমা বা ইন্সুইরেন্স করিয়ে রাখাটাই বুদ্ধিমানের কাজ। বেশিরভাগ মানুষই তাই নিজেদের কষ্টর্জিত পয়সায় কেনা বাড়ি, গাড়ি, ঘরি, ফোনের বিমা করিয়ে রাখে। যাতে, কখনও সেই বহুমূল্যবান জিনিস ক্ষতিগ্রস্ত হলে কিছু আর্থিক প্রতিদান মেলে। এই পথ অনুসরণ করেই এক ব্রাজিলিয়ান মডেল নিজের বহুমূল্যবান একটি অঙ্গের ১৩ কোটি টাকার বিমা করিয়েছেন। যদিও কী সেই অঙ্গ একথা জানলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য।

৩৫ বছর বয়সী এই ব্রাজিলিয়ান মডেলের নাম নাথি কিয়ারা। এই বয়সেও নেটপাড়া তার যৌবনের আগুনে নিয়মিত পুড়ে যায়। দুই সন্তানের মা হয়েও, তবু চাবুক ফিগার, সুডৌল স্তন আর নিটোল নিতম্বের অধিকারিণী তিনি। বয়স তার কাছে কেবল মাত্রই সংখ্যা।

সম্প্রতি ব্রাজিলের জনপ্রিয় বিউটি প্রতিযোগিতা ‘মিস বামবাম’ এ অংশগ্রহণ করেছিলেন এই মডেল। সেখানে তিনি 'মিস বামবাম' হন। সেরা পুরস্কার পান। 

সম্প্রতি এই মডেল শিরোনামে এসেছেন অদ্ভুত এক কারণে। ব্রাজিলে দিন কয়েক আগেই অনুষ্ঠিত হয়েছে একটি সৌন্দর্য নির্ধারণ প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় ‘মিস বামবাম’ এর শিরোপা ওঠে তার মাথায়।

হলিউডের বহু সেলিব্রিটিরা নিজেদের শরীরের অঙ্গকে বিমা করিয়েছেন। তবে নাথির মন্তব্য, তিনি এই প্রজন্মের মায়েদের জন্য একজন উদাহরণ। নিজের নিতম্বের জন্যই বিখ্যাত হয়েছেন নাথি। তাই নিতম্বকে সুরক্ষিত রাখতে চান তিনি। 

জানিয়ে রাখা ভালো, এই প্রতিযোগিতায় দেখা হয় কার নিতম্ব কত সুন্দর৷  এবার  প্রতিজোগীদের পিছনে ফেলে সেরা নিতম্বের অধিকারিণী নির্বাচিত হয়েছেন নাথি কিয়ারা। এবার বুঝতেই পারছেন নিশ্চিত এই মডেলের সবচেয়ে মূল্যবান অঙ্গ কোনটি। আজ্ঞে হ্যাঁ , এই মডেল নিজের নিতম্বরই বীমা করিয়েছেন।  নিজের নিতম্বের ১৩ কোটি টাকা দিয়ে বিমা করিয়েছেন তিনি। নিতম্বের যাতে কোনওরকম ক্ষতি না হয় তাই এখন থেকেই তার ব্যবস্থা নিয়ে রাখছেন নাথি ।

নাথি জানিয়েছেন, তিনি স্বাভাবিক ভাবেই নিতম্বের আয়তন আরও বড় এবংসুন্দর করতে চান। এখন বহু নারীর অনুপ্রেরণা নাথি।

বলিউড, হলিঊডেরও অনেক অভিনেত্রীরাই নিজেদের অঙ্গের বীমা করিয়ে রাখেন।  তবে নাথি একজন মডেলের পাশাপাশি দারুন মা -ও।  সন্তানদের প্রতি কর্তব্য থেকে কখনোই বিরত থাকেন না তিনি।  নাথি জানিয়েছেন, তিনি স্বাভাবিক ভাবেই নিতম্বের আয়তন আরও বড় এবংসুন্দর করতে চান। এখন বহু নারীর অনুপ্রেরণা নাথি।

 

Related Articles

Back to top button