বিনোদন

টলিউডেও পর্ণ চক্র! মুম্বইয়ে কাজ করার সময় পর্ণ ফিল্মের প্রস্তাব পেয়েছিলেন টেলি অভিনেত্রী মিশমি

গত কয়েকদিন ধরেই পেজ থ্রি’র পাতা সরগর রাজ কুন্দ্রার কেচ্ছা নিয়ে। পর্ণ (Porn) বানানোর অভিযোগ উঠেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa shetty) এর স্বামী রাজ কুন্দ্রার (Raj kundra) বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতেই সোমবার মুম্বই পুলিশ গ্রেফতার করে শিল্পা পতিকে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন বানিয়ে বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেন। শুধু বলিউড নয় টলিউডেও বিছিয়েছে পর্ণ চক্রের জাল।

বাংলা ধারাবাহিকের পরিচিত মুখ মিশমি দাস (Mishmee das)। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও অল্প দিনের মধ্যেই বাংলা ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করতে শুরু করেন তিনি। ২০১৪ সালে জি বাংলার রাজযোটক সিরিয়াল দিয়ে প্রথম অভিনয় জগতে পা রাখেন মিশমি। তারপর বেশ কয়েকটা সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি ধারাবাহিকের পাশাপাশি বাংলা ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী। ‘বুড়ো সাধু’ ছবিতেও একটি প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন মিশমি। এবার পর্ণ কান্ড নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মিশমি দাস। কেরিয়ারের শুরুতে মডেলিং এর কাজের কারণে প্রায়শই মুম্বইয়ে থাকতে হত অভিনেত্রীকে। অভিনেত্রীর কথায় সেই সময় হঠাৎ একদিন রাতে একটি ওয়েব সিরিজে অভিনয়ের জন্য প্রস্তাব আসে। দ্বিগুণ অর্থ দেওয়া হবে বলে পর্ণ ফিল্মে অভিনয়ের জন্য তাকে জোরাজুরিও করা হয় বলে জানান তিনি।

সেরাত্রে বেশ ভয় পেয়ে গিয়েছিলেন অভিনেত্রী। এরপর সেই ফোন কেটে দিয়ে তরিঘরি নম্বরটি ব্লক করে দিয়েছিলেন মিশমি। তারপর আর সেই ব্যক্তি ঘুরিয়ে ফোন করেননি। তবে টলিউডে ফিরে আসার পর এহেন নোংরা প্রস্তাব তাকে কখনো দেওয়া হয়নি বলেও জানিয়েছেন তিনি। বর্তমানে মিশমিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ -এ রিনির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে।

Related Articles

Back to top button