বিনোদনসিরিয়াল

হাসি আর ধরে না! সূর্য-দীপাকে আলাদা করে আনন্দে ‘ভিকট্রি’ সাইন দেখাচ্ছে পর্দার মিশকা

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া (Anurager Chonwa)। আর পাঁচটা সিরিয়াল থেকে একেবারে আলাদা এই সিরিয়াল। অল্প দিনেই একটু একটু করে দর্শকদের মনে বেশ পাকাপাকি জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। ধারাবাহিকে নায়ক সূর্য এবং দীপার মিষ্টি দাম্পত্য জীবন অল্প দিনেই মন জয় করে নিয়েছে দর্শকদের।

ধারাবাহিকে নায়িকা দীপা (Deepa) চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী স্বস্তিকা ঘোষ, এবং নায়ক সূর্যের (Surjo) চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা দিব্যজ্যোতি দত্তকে।  সদ্য তাদের জীবনে এসেছে জোড়া সুখবর।  সূর্য-দীপার কোল আলো করে এসেছে তাদের দুই যমজ কন্যা সন্তান। যাদের নাম সোনা আর রুপা।

Anurager Chonwa new promo comes out

তবে হাসপাতালে যমজ সন্তানের জন্ম দিলেও দীপা এখনো পর্যন্ত জানে না সে কথা।  সে জানে তার একটাই মেয়ে যার নাম রূপা। আসলে দীপা-সূর্যের মধ্যে যে ভুল বোঝাবুঝি তৈরি হয়েছে তা দূর করতেই দীপা সন্তান জন্ম দেওয়ার পরেই দীপাকে না জানিয়ে তার শাশুড়ি লাবণ্য যমজ সন্তানদের মধ্যে একজনকে নিয়ে এসেছিল চুপিসারে।

Mishka actress Ahona Dutta's photo goes viral

সেই সন্তানকে নিজের হাতেই তিনি তুলে দিয়েছেন সূর্যের হাতে। কিন্তু সূর্য প্রথমে তাকে মেনে নিতে  অস্বীকার করে। এরই মধ্যে খলনায়িকা মিশকা শুরু করে দিয়েছে নতুন ষড়যন্ত্র। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে এক নতুন আপডেট। জানা আছে এবার খলনায়িকা শাড়ি ছেড়ে নতুন রূপে একেবারে বোল্ড অবতার এ আসবে। আর তার সেই রূপ দেখে নতুন করে তার প্রেমে পড়বে সূর্য।কিন্তু  এই সবটাই জল্পনা।

Mishka actress Ahona Dutta's photo goes viral

আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নীল রঙের স্লিটেট  গাউন পরে একেবারে হট লুকের ছবি দিয়েছিলেন পর্দার মিশকা (Mishka) অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)। সেখানে তাকে একেবারে বার্বি ডলের মতোই দেখতে লাগছিল। আর এই ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেইসাথে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মিশকার ভিক্ট্রি সাইন দেখানোর একটি ছবি।

Related Articles

Back to top button