ওয়েব সিরিজখবরবিনোদন

রহস্যজনকভাবে মৃত ‘মির্জাপুর’ ওয়েব সিরিজের অভিনেতা, পুলিশে উদ্ধার করল ডেডবডি

বলিউড (Bollywood) থেকে হলিউড সিনেমার ভিড়ে দর্শকদের মন জিতে নিয়েছে অনলাইন প্লাটফর্মের ওয়েব সিরিজ (Web Series)। দুর্দান্ত কনটেন্ট সাথে নতুন অভিনেতা অভিনেত্রীদের দক্ষ অভিনয় নিমেষে দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছে নতুন জেনারেশনের বিনোদন ওয়েব সিরিজ। এবার জনপ্রিয় ‘মির্জাপুর (Mirzapur)’ ওয়েব সিরিজের অভিনেতার মৃত্যুর খবর পাওয়া গেল। অভিনেতা ব্রহ্মস্বরূপ মিশ্রকে (Brambhaarup Mishra) নিজের আবাসনে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে।

আজই মুম্বাইয়ের অভিনেতার আবাসন থেকেই উদ্ধার করা হয়েছে মৃতদেহ। মুম্বাই পালিশ দেহ উদ্ধার করেছে। ওয়েব সিরিজের প্রযোজনা সংস্থার তরফ থেকে দুঃসংবাদটি জানানো হয়েছে। দেহ উদ্ধার করে মুম্বাইয়ের কুপার হাসপাতালে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য। তবে এপর্যন্ত কিভাবে বা কি কারণে মৃত্যু হয়েছে অভিনেতার সেটা জানা যায়নি।

শুধুমাত্র ‘মির্জাপুর’ ওয়েব সিরিজেই না, ‘কেসরি’, ‘মানঝি’ ইত্যাদি  ছবিতেও অভিনয় করেছেন অভিনেতা। তবে অভিনয়ের শুরুটা ছিল অনেক আগেই। ২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবিতে প্রথম আত্মপ্রকাশ করেছিলেন ব্রহ্মস্বরূপ মিশ্র। এরপর ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’ ইত্যাদি ছবিতেও অভিনয় করেন। তারপর মির্জাপুর ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ আসে।

মির্জাপুরে ললিত চরিত্রে অভিনয় করেছিলেন ব্রহ্মস্বরূপ। তার অভিনয় দর্শকদের মন জিতেছিল। পর্দায় অভিনয়ের পাশাপাশি থিয়েটারের প্রতিও টান ছিল অভিনেতার তাই নাট্যমঞ্চেও বহুবার দেখা গিয়েছে তাকে। এমন একজন অভিনেতার হটাৎ করেই মৃত্যুর খবর পেয়ে কিছুটা হতবাক হয়ে পড়েছে ইন্ডাস্ট্রি।

মির্জাপুরের প্রধান চরিত্রের অন্যতম মুন্না ভাইয়া অভিনেতা দিব্যেন্দু এই মৃত্যুর খবর এখনও মেনে নিতে পারেননি। সুপারহিট ছবি ‘গল্লি বয়’ এর অভিনেতা বিজয় বার্মা ব্রহ্মস্বরূপ মিশ্রর মৃত্যুর খবরে শোক প্রকাশ করে একটি ইনস্টাগ্রাম পোস্ট করেছেন। শোকবার্তায় তিনি লিখেছেন, ‘সুসংবাদ পেলাম মির্জাপুরের ললিত অভিনেতা ব্রহ্মস্বরূপ মিশ্র আর নেই। একজন দুর্দান্ত অভিনেতা চলে গেলেন পৃথিবী ছেড়ে।

Related Articles

Back to top button