বিনোদন

মীরাক্কেল নয় এবার গানের রিয়্যালিটি শো-য়ের সঞ্চালনায় মীর! আসছে ‘সঙ্গীতের মহাযুদ্ধ’

মীর আফসার আলি (Mir Afsar Ali) এই নামটা শোনেননি এমন বাঙালি নেই। বাঙালির সকালই শুরু হয় ‘রেডিও মির্চির’ (Radio Mirchi) অনুষ্ঠান দিয়ে। আর সকালে রেডিও মির্চি মানেই সকাল ম্যান মীরের অনুষ্ঠান। রেডিও বাদ দিয়েও মীরের বেজায় জনপ্রিয়তা টেলিভিশনেও। তিনি যেমন একাধারে দারুণ সঞ্চালক, তেমন স্ট্যান্ডআপ কমেডিয়ান আবার একজন অভিনেতাও তিনি।

এতদিন পর্যন্ত আমরা মীরকে দেখে এসেছি মীরাক্কেলে সঞ্চালনা করতে। কিন্তু এই প্রথমবার তাকে দেখা যাবে গানের রিয়ালিটি শোয়ের সঞ্চালক হিসেবে৷ কালার্স বাংলায় খুব শিগগিরই আসছে মিউজিকাল রিয়্যালিটি শো ‘সঙ্গীতের মহাযুদ্ধ ‘। আর তাতেই সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে মীরকে। মীর বাদেও এই শোয়ে থাকছে এক গুচ্ছ চমক।

এখানে প্রতিযোগীদের তালিকায় থাকছে স্বয়ং প্রতিষ্ঠিত গায়করাই। দর্শকদের প্রিয় পরিচিত সঙ্গীত শিল্পীদের মধ্যেই এবার চলবে সেরার টক্কর। তৃণমূলের বিধায়ক তথা টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) প্রযোজনাতেই আসছে এই নতুন শো।

 

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

প্রসঙ্গত, রাজ ও মীরের একসময় ‘মীরাক্কেল’-এ বাজিমাত করেছেন। দর্শক অত্যন্ত পছন্দ করতেন তাঁদের যুগলবন্দী ৷ কালার্স বাংলায় হতে চলেছে আবারও সেই ম্যাজিক। রাজ চক্রবর্তী এই গানের শোয়ের সম্পর্কে বলেছেন, ‘সঙ্গীতের মহাযুদ্ধ নিয়ে আমি অত্যন্ত উৎসাহী। মীরের সঙ্গে কাজ করতে সব সময় খুব ভালো লাগে। এই মিউজিকাল রিয়্যালিটি শোতে প্রতি এপিসোডে নতুন কোনও গল্প লুকিয়ে থাকবে। আমাদের বিচারকদের প্যানেলও খুব ভাল। আমি খুব আশাবাদী।’ আগামী আগস্ট মাস থেকেই কালার্স বাংলার পর্দায় দেখা যাবে এই শো।।

প্রোমোতে দেখা যাচ্ছে সংগীত জগতের অন্যতম সেরা প্রতিভাদের। শীঘ্রই মঞ্চ কাঁপাতে আসছেন তাঁরা। কালার্স বাংলা বহুদিন বাদে বড় মাপের এই রিয়্যালিটি শো আনতে চলেছে। ১৬ জন প্রতিষ্ঠিত সংগীত শিল্পীকে নিয়ে আয়োজিত হবে এই রিয়্যালিটি শো। তীর্থ, দীপমালা, রাহুল, সৌম্য সহ সংগীত জগতের বেশ কিছু উঠতি অভিনেতাদের দেখা যাবে রিয়্যালিটি শো-তে অংশগ্রহণ করতে।

Related Articles

Back to top button