খবরবিনোদন

সরকারি অনুষ্ঠানের মাঝেই দুর্ঘটনা! অগ্নিদগ্ধ ‘মীরাক্কেল’ খ‍্যাত আবু হেনা রনি, ভর্তি আইসিইউতে

‘মীরাক্কেল’ (Mirakkel) নামটা বিনোদনপ্রেমী সকলের কাছে বড্ড চেনা। টেলিভিশনের পর্দায় খাঁটি বাঙালিও হাস্যকৌতুক মানেই মীরাক্কেল। আর তাহলে আবু হেনা রনি (Abu Hena Roni) এই নামটাও নিশ্চই মনে রয়েছে সকলের। বাংলাদেশের বাসিন্দা রনি ছিলেন মীরাক্কেলের জনপ্রিয় প্রতিযোগীদের মধ্যে একজন। কথা বলার ভঙ্গিমা থেকে হাবভাব সবটাই মন জিতে নিয়েছিল, আর তিনিও জিতে নিয়েছিলেন বিজয়ীর ট্রফি।

এরপর বেশ কিছুটা সময় পেরিয়েছে ঠিকই, তবে মানুষ কিন্তু আজও তাকে মনে রেখেছেন। কিন্তু সম্প্রতি জানা যাচ্ছে একটি দুর্ঘটনায় অগ্নিদগ্ধ হয়েছেন আবু হেনা রনি। যেমনটা জানা যাচ্ছে, বাংলাদেশের গাজীপুর মেট্রোপলিটন পুলিসের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানেই ঘটে দুর্ঘটনা, যার জেরে বর্তমানে আইসিইউতে রয়েছেন এই হাস্যকৌতুক শিল্পী।

কিভাবে হল দুর্ঘটনা? বাংলাদেশি সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, গাজীপুর মেট্রোপলিটন পুলিসের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে অতিথিদের দিয়ে ওড়ানোর জন্য বেশ কিছু গ্যাস বেলুন আনা হয়েছিল। বেলুনগুলিকে মঞ্চের পাশেই রাখার ব্যবস্থা করা হয়েছিল। সেই গ্যাস বেলুন ফেটে গিয়েই ঘটে বিপত্তি। অনুষ্ঠানে উপস্থিত মোট ৫ জন অতিথি দুর্ঘটনায় আহত হন। এরপর তড়িঘড়ি তাদের নিয়ে যাওয়া হয় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে।

সেখেনেই বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন সকলে। তবে আবু হেনা রনিকে আইসিইউতে রাখা হয়েছে। চিকিৎসকদের মতে, তাঁর শ্বাসনালী পুড়ে গিয়েছে সাথে এক দিকের কানও পুড়ে গিয়েছে। শরীরের ২৫ শতাংশ পুড়ে গিয়েছে দুর্ঘটনায়। তাই এই মুহূর্তে তাকে আইসিইউতে চিকিৎসকদের পর্যবেক্ষনেই রাখা হয়েছে।

আবু হেনা রনির দুর্ঘটণার খবরে স্বাভাবিকভাবেই চিন্তিত ভক্তরা। ওপার বাংলার পাশাপাশি কলকাতার ভক্তরাও তার খোঁজ নিচ্ছেন ও দ্রুত সুস্থতার জন্য কামনা করছেন। মীরাক্কেল সঞ্চালক মীরও এদিন একটি পোস্ট করেছেন তাঁকে নিয়ে। পোস্টে মীর লিখেছেন, ‘আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই।’ এই পোস্ট দেখার পর নেটিজনরাও তাঁর সুস্থতার কামনা করছেন।

Related Articles

Back to top button