বিনোদনসিনেমা

আমি চাই আমাদের সম্পর্ক নিয়ে লোকে কথা বলুক! স্বস্তিকার সাথে ঘনিষ্ঠতা নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন মীর

টলিপাড়ায় অভিনেতা সঞ্চালক মীর আফসার আলি (Mir Afsar Ali) এবং স্বস্তিকা মুখার্জির (Swastika Mukherjee) মেলামেশা নিয়ে কানাঘুষো লেগেই রয়েছে। দুজনের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায় একসঙ্গে মাঝে মধ্যেই এদিক ওদিক আউটিং- এ যান তারকাদ্বয়, কখনো বা খেতে যান স্ট্রীটফুড। আর এসমস্ত দেখেই দুইয়ে দুইয়ে চার করে বসেন অনেকে৷ সকলেরই প্রশ্ন বুড়ো বয়সে কি প্রেমে পড়লেন মীর স্বস্তিকা?

এবার নিজেদের সম্পর্ক নিয়েই মুখ খুললেন মীর, সাফ জানালেন “আমরা চাই আমাদের সম্পর্ক নিয়ে আরও গুঞ্জন হোক”। নেপথ্যে যদিও একটি কারণও রয়েছে, প্রায় ৪ বছর পর ফের পর্দায় জুটি বাঁধছেন স্বস্তিকা মীর। ছবির নাম ‘বিজয়ার পরে’ (Bijoyar Pore)। দুর্গাপুজোর প্রেক্ষাপটে তৈরি এই সিনেমায় মানুষের সাথে মানুষের সম্পর্কের নানা অজানা দিক নিয়ে গল্প বুনতে চলেছেন পরিচালক।

যেখানে বছরভর ছেলে মেয়েদের বাড়ি ফেরার অপেক্ষায় থাকা বাবা মায়েদের মনের নানা সূক্ষাতিসূক্ষ অনুভূতির কথা তুলে ধরবেন অলকানন্দা এবং আনন্দ। যুগ যুগ ধরে বাঙালির প্রাণের উৎসব দুর্গাপুজোর আনন্দে মেতে ওঠে আপামর বাঙালি। তাই কর্মসূত্রে যে যতই বিদেশ বিভুঁইয়ে পড়ে থাকুক না কেন পুজোর আগে শিকড়ের টানে বাড়ি মুখো হতেই হয় সকলকে। এমনই নস্টালজিয়া নিয়ে অভিজিৎ দাস এর হাত ধরে পর্দায় ফিরছেন মীর স্বস্তিকা।

এদিন মীর জানালেন, স্বস্তিকার সাথে এই ঘন ঘন ছবি বা ঘনিষ্ঠতা সবই পাবলিসিটি স্টান্ট। ছবি মুক্তির আগে পরিচালকের নির্দেশেই নাকি এই সমস্ত করছেন তারা। সবই ছবি প্রচারের অঙ্গ। তিনি গম্ভীর মুখ করে জানান, “একসঙ্গে ছবি করছি, পরিচালক আমাদের আলাদা করে টাকা দিচ্ছেন। যাতে ছবি নিয়ে লোকের মধ্যে গুঞ্জন থাকে সেই কারণেই করা হচ্ছে এমনটা।”

আসলে এই গোটাটাই মীরের সারকাজম তা বলাই বাহুল্য। ছবিতে মীর স্বস্তিকা ছাড়াও অভিনয় করছেন দীপঙ্কর দে (Deepankar Dey), মমতা শংকর (Mamata Shankar) ও আরও অন্যান্যরা। এই ছবিতে কাজ করার জন্য রীতিমতো মুখিয়ে রয়েছেন মীর। এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে তিনি বলেছেন ‘২০১৭-য় আমি আর স্বস্তিকা জুটি বেঁধেছিলাম ‘মাইকেল’ ছবিতে। আবার আমরা বড় পর্দায় এক সঙ্গে ফিরতে চলেছি। পুজোর আবহে তৈরি ছবি। এই প্রথম কাজ করব মমতা শঙ্করের সঙ্গে। সব মিলিয়ে নতুন কাজের জন্য মুখিয়ে আছি।’

Related Articles

Back to top button