গানবিনোদনভাইরালভিডিও

কাঁচা বাদাম’ গানে মজেছে নেটপাড়া! এবার ভুবনবাবুর মত ‘গজা গজা দাদা গজা গজা’ গেয়ে ভাইরাল মীর

বীরভূমের মাটির মানুষ ভুবন বাদ্যকারের (Vuban Badyokor) গান ‘কাঁচা বাদাম’ শোনেননি আজকের দিনে এমন মানুষের সংখ্যা প্রায় নেই বললেই চলে। বীরভূমের প্রত্যন্ত গ্রাম থেকে থেকে কলকাতা শহরতলি হয়ে গোটা দেশের গণ্ডি পেরিয়ে ভুবন বাদ্যকরের এই কাঁচা বাদাম এখন বিশ্ব বিখ্যাত। দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে টলিউড থেকে বলিউড সেলিব্রিটি এমনকি বিশ্বের দরবারে পৌঁছে গিয়েছে বাদাম কাকুর এই ভাইরাল গানের সুর।

অনেকের কথায় এই গানের মানে নেই ঠিকই কিন্তু এই গানের সুরে শুনলে পা মেলাতে বাধ্য হবেন যে কেউ। ভক্তদের কথায় অদ্ভুত একটা নেশা রয়েছে এই গানে। তাই এই গান একবার শুনলেই তা আপন মনে গেয়ে উঠছেন যে কেউ। আট থেকে আশি সকলেই বাদাম কাকুর এই গানের নেশায় বুঁদ। তাই আজকের দিনে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন অথচ এই গানে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেননি এমন মানুষের সংখ্যাও অনেক কম।

ইতিমধ্যেই পূর্ব আফ্রিকার তানজানিয়ার যুবক কিলি পল থেকে শুরু করে দ্য গ্রেট খালি সকলেই একবার করে মেতে উঠেছেন ভুবন বাদ্যকরের ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই কো বুবু ভাজা বাদাম’, গানের সুরে। প্রসঙ্গত এরইমধ্যে এই গানের সুরে ইংরেজি, হিন্দিতেও রিমেক তৈরি করে ফেলেছেন বাংলার জনপ্রিয় বাদাম কাকু। সোশ্যাল মিডিয়ার দৌলতে সামান্য বাদাম বিক্রেতা থেকে রীতিমতো সেলিব্রেটি হয়ে গিয়েছেন এই কাঁচা বাদাম গানের স্রষ্টা।

এখন সোশ্যাল মিডিয়া থেকে বিয়ের অনুষ্ঠান সর্বত্রই বাজছে এই কাঁচা বাদাম গান। এই একটা গান গেয়েই রাতারাতি ভাগ্য বদলে গিয়েছে বাদাম কাকুর। শুরুতে সবাই ভারতে শুরু করেছিলেন সময়ের সাথে মানুষের ভীড়ের আবার হারিয়ে যাবেন বাদাম কাকু। কিন্তু না, বরং উল্টে জনপ্রিয়তা বেড়েই চলেছে বাদাম কাকুর।বড় বড় ইউটিউবার থেকে কন্টেন্ট ক্রিয়েটারদের সাথে রোজ ওঠা বসা চলছে তাঁর। কাজ করেছেন অনেকের চ্যানেলের সাথেই। এমনকি সম্প্রতি নিজের নামে ইউটিউব চ্যানেল পর্যন্ত খুলে ফেলেছেন তিনি।

কিছু দিন আগেই নিজের এই বিশ্ববিখ্যাত গানের স্বত্ব গোধূলি বেলা মিউজিক স্টুডিওর কাছে বিক্রি করে ৩ লক্ষ টাকা পেয়েছিলেন ভুবনবাবু। আর এবার তার গানের সুরে মিলিয়ে গান বাঁধলেন বাংলার জনপ্রিয় কৌতুক শিল্পী, তথা অভিনেতা তথা সঞ্চালক ম্যাচ। এমনিতে আমাদের সকলের কাছেই মীর মানেই মজার মানুষ। হাসি ঠাট্টার মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করায় তাঁর জুড়ি মেলা ভার।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)


মজার ছলেই ‘কাঁচা বাদাম’ গানের সুরে নিজের কথা বসিয়ে নতুন মজার গান তৈরি করেছেন মীর (Mir Afsar Ali)। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সেই ভিডিও শেয়ার করে নিয়েছেন মীর। তাঁর গাওয়া সেই রিল ভিডিওতে দেখা যাচ্ছে একটি লঞ্চে দাঁড়িয়ে হাতে গজা নিয়ে ‘কাঁচা বাদাম’ গানের সুরে ‘গজা গজা দাদা গজা গজা’ গান গেয়েছেন তিনি। মীরের এই গান শুনে অনুরাগীদের অনেকেই কমেন্ট করে জানিয়েছে, “সুর একদম বাদামকাকুর মতো”। আবার কেউ লিখেছেন “বাদাম কাকু আবার কপি রাইট কেস না দিয়ে দেয়।”

Related Articles

Back to top button